আচরণবিধি ভেঙ্গে আগেভাগেই প্রচারণায় আব্দুস শহীদ

নভেম্বর ১৭ ২০১৮, ১৮:২২

কমলগঞ্জ প্রতিনিধি :: আচরণবিধি ভেঙ্গে আগেভাগেই প্রচারণায় নেমে পরেছেন আব্দুস শহীদ। আসন্ন একাদশ সংসদ নির্বাচনের দলীয় প্রার্থীতা চূড়ান্ত না হলেও বিশাল বহর নিয়ে সিলেটের হযরত শাহজালাল (র.) ও শাহ পরান (র.) মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণায় প্রচারণা শুরু করেছেন মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনের পাঁচ বারের নির্বাচিত আওয়ামী লীগের দলীয় বর্তমান এই সংসদ সদস্য।

শনিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গলের নিজ বাসা থেকে সিলেটের দুটি মাজারের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় তাঁর সাথে ছিল নির্বাচনী এলাকা কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের বিরাট গাড়ি বহর।

মৌলভীবাজার-৪ আসনে ৬ষ্ঠ বারের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সাংসদ উপাধ্যক্ষ ড. মোঃ. আব্দুস শহীদ। আর এ আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আরও ৫ জন প্রার্থী। তারা হলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. এ এস এম আজাদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান রণধীর কুমার দেব ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক। ঢাকায় গত ১৪ নভেম্বর গণ ভবনে সবাই দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ শেষে ৬ প্রার্থীই চূড়ান্ত তালিকায় নাম প্রকাশের অপেক্ষা রয়েছেন।

এই ফাঁকে নির্বাচনী এলাকায় অধ্যাপক রফিকুর রহমানের প্রার্থীতা প্রায় নিশ্চিত দাবি করে তার সমর্থক কমলগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলীর নেতৃত্বে ব্যাপক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। এদিকে অন্য প্রার্থী শনিবার সকালে বর্তমান সাংসদ উপাধ্যক্ষ ড. মোঃ. আব্দুস শহীদ সিলেটে মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

অধ্যাপক রফিকুর রহমান বলেন, দলীয় প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশের পর তিনি ঢাকা ত্যাগ করবেন। তিনি আশাবাদী তাকে এবার মৌলভীবাজার-৪ আসনে দলীয় মনোনয়ন দেয়া হবে। অন্যদিকে বর্তমান সাংসদ উপাধ্যক্ষ ড. মোঃ. আব্দুস শহীদ বলেন, তিনি টানা ৫ বারের সাংসদ। দক্ষতা ও অভিজ্ঞতায় তিনি সবচেয়ে এগিয়ে। ৫ বার সংসদ সদস্য থাকায় তিনি নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। দল থাকে চূড়ান্ত মনোনয়ন দিবে এটি তার দৃঢ় বিশ্বাস। তিনি অনেকটা এগিয়ে দাবি করে বলেন, তাই শনিবার সকালে সিলেটে দুটি বড় মাজার জিয়ারত করে সেখানে নামাজ আদায় করে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা শুরু করেছি।
মাজার জিয়ারত কালে সাথের গাড়ির বহর সম্পর্কে তিনি বলেন, সমর্থকরা নিজ উদ্যোগে সফরসঙ্গী হয়েছে। মাজার এলাকায়ও তিনি নিজ গাড়ি নিয়ে প্রবেশ করেছেন মাত্র। এখন দলীয় চূড়ান্ত তালিকা প্রকাশ না হলেও প্রতিটি গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী প্রচারণা ক্যাম্প করে বাকি প্রচারণার কাজ শুরু করবেন।

অন্যদিকে বাকি চার প্রার্থী যথাক্রমে অধ্যক্ষ আব্দুল আহাদ চৌধুরী, রনধীর কুমার দেব, অ্যাড. এ এস এম আজাদুর রহমান ও সৈয়দ মনসুরুল হকও চূড়ান্ত তালিকায় তাদের নাম প্রকাশে আশাবাদী বলে দাবি করেন।



এ সংবাদটি 732 বার পড়া হয়েছে.
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares



sylnewsbd.com

Facebook By Weblizar Powered By Weblizar

বিজ্ঞাপন

সর্বশেষ ২৪ খবর

………………………………….

বিজ্ঞাপনের জন্য নির্ধারিত

....................................................................................... ..........................................

add area

Post Archive

December 2018
S S M T W T F
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সিলেট আরও