প্রচ্ছদ

আদালতে হাজিরা শেষে বিভিন্ন এলাকায় মুক্তাদিরের গণসংযোগ শুরু

১৯ ডিসেম্বর ২০১৮, ১৪:০৪

329

সিলনিউজ ডেস্ক :: সিলেট-১ (সিলেট সদর ও মহানগর) আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিরোধী দল ও মতকে দমনের হীন উদ্দেশ্যে গত ১০ বছর ধরে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার হামলা, মামলা, গুম ও খুনের হুলিখেলায় মেতেছিল। আগামী ৩০ ডিসেম্বর এদেশের জনগণ তাদের বিরুদ্ধে রায় প্রদানের মাধ্যমে এই সরকারের সকল দমন পীড়নের সমুচিত জবাব দেবেন ইনশাআল্লাহ।

তিনি আজ বুধবার সকালে একটি রাজনৈতিক মামলায় সিলেট আদালতে দলীয় নেতাকর্মীসহ হাজিরা প্রদান শেষে নগরীর নাইওরপুল, মীরাবাজার, শিবগঞ্জ ও টিলাপড় পয়েন্ট এলাকায় গণসংযোগ করে টিলাগড় পয়েন্টে এক নির্বাচনী পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি ৩০ ডিসেম্বর নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করে সিলেটবাসীর সেবাদানের আহবান জানান।

টিলাগড় পয়েন্টে অনুষ্ঠিত নির্বাচনী পথ সভায় খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ সভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর প্রমুখ।

সর্বাধিক ক্লিক