প্রচ্ছদ

আলিয়ার জন্য সারপ্রাইজ পার্টি রাখছেন রণবীর? করিনার থেকে নিলেন পরামর্শ

১৩ জানুয়ারি ২০১৯, ০১:০০

329

বিনোদন ডেস্ক :: প্রিয় মানুষটির জন্য সারপ্রাইজ পার্টি প্ল্যান করার মজাটাই আলাদা। শোনা যাচ্ছে রণবীর কাপুর এবার প্রেমিকা আলিয়ার জন্য এমনই একটি বিশেষ সারপ্রাইজ পার্টি প্ল্যান করতে চলেছেন।  আপাতত রণবীর আলিয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তাই তিনি এখন পার্টি করার মুডে রয়েছেন। তাও আবার সেটা আলিয়ার সঙ্গে হয়, তো কথাই নেই…

তবে রণবীর এই বিশেষ পার্টি একদম পারফেক্ট হয় সেজন্য কার কাছে পরামর্শ চেয়েছেন জানেন? দিদি তথা বন্ধু করিনা কাপুর খানের কাছে। সম্প্রতি একটি রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’-এ রণবীরের সঙ্গে হাজির হয়েছিলেন করিনা। সেখানেই আলিয়ার জন্য সারপ্রাইজ পার্টি রাখার ইঙ্গিত দিয়েই ফেলেছিলেন রণবীর। করিনাকে সেখানেই রণবীর জিজ্ঞাসা করেছিলেন। বিশেষ কারোর জন্য পার্টি প্ল্যান করলে কী মাথায় রাখতে হয়? করিনা সেখানেই ভাই রণবীরকে পরামর্শ দিয়েছিলেন, ”আগে জানতে হবে যে মানুষটার জন্য তুমি পার্টি প্ল্যান করছো, সে কী পছন্দ করে, কী করে না? সে আদৌ পার্টি দিলে খুশি হবে নাকি তাঁকে রোম্যান্টিক ডিনারে নিয়ে গেলে খুশি হবে। আগে জানতে হবে মানুষটা ঠিক কেমন, সে কী চায়? ”

 

করিনা আরও জানিয়েছিলেন, ”যেমন, যদি আমি সইফের জন্য কোনও পার্টি প্ল্যান করি, তাহলে সেটা হলে জ্যাজ মিউজিক শুনতে শুনতে হালকা কোনও পার্টি, হাতে থাকবে ওয়াইন আর ওকে সঙ্গ দেওয়ার জন্য থাকব আমি। এক্কেবারে ডেটে যাওয়ার মতো। আর যদি আমি তোমার (রণবীর) জন্য কোনও পার্টি প্ল্যান করি তাহলে সেটা হবে ওয়াইল্ড পার্টি।”

 

বি-টাউনে গুঞ্জন রণবীর নাকি আলিয়ার জন্য বিশেষ পার্টি প্ল্যান করার কথা ভাবছেন, আর সেকারণেই তিতি দিদি করিনার কাছে এবিষয়ে পরামর্শ নিচ্ছেন।

0Shares

সর্বাধিক ক্লিক