প্রচ্ছদ

এটিএন বাংলায় আজ রাত সাড়ে ১০টা থেকে গান শোনাবেন মাহফুজুর রহমান

০৭ জুন ২০১৯, ১৪:২২

sylnewsbd.com

বিনোদন ডেস্ক :: ঈদ উপলক্ষে ভক্তদের নতুন গান শোনাবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

শুক্রবার ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে তার একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইল শুভ কামনা’।

অনুষ্ঠানে ১০টি রোমান্টিক গান গাইবেন মাহফুজুর। গানগুলো শিরোনাম হলো ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে। সব গানের সুর করেছেন যৌথভাবে মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, নাজমা মোহাম্মদ, মোহাম্মদ ইকবাল হোসেন, শেখ রেজা শানু, এবং রাজেশ ঘোষ।

এরইমধ্যে টিভিতে দেখানো হচ্ছে গানের অনুষ্ঠানের প্রমো। সেখানে বলা হচ্ছে, বহুল প্রতীক্ষিত ড. মাহফুজ রহমানের গান শোনা যাবে আজ।

২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। ২০১৭-এর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার গান নিয়ে অনুষ্ঠান ‘প্রিয়ারে’। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ ব্যাপক আলোচিত হয়। গত বছর তার একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’ এটিএন বাংলায় প্রচারিত হয়।

মাহফুজুর রহমানের গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো ‘স্মৃতির আলপনা আঁকি’, ‘কত সুন্দর তুমি’, ‘একা থাকার যন্ত্রণা’, ‘একটা মন দাও’ ইত্যাদি।

গান গাওয়ার পাশাপাশি মাহফুজুর রহমান ‘স্মৃতির আলপনা আঁকি’ শিরোনামে একটি উপন্যাসও প্রকাশ করেছেন। এ ছাড়া ‘ভালোবাসি তোমাকে’, ‘আরো সাবধান’, ‘বিদ্রোহ চরিদিকে’ এই চলচ্চিত্রগুলোর গল্প তার লেখা ছিল।

সর্বাধিক ক্লিক