প্রচ্ছদ

এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরীর মাতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

০৯ নভেম্বর ২০১৮, ২১:৫৩

329

সিলনিউজ ডেস্ক :: শিক্ষানুরাগী, সমাজসেবক এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরীর মাতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৯ নভেম্বর শুক্রবার সকাল ৮টায় সিলেট নগরীর উদ্দীপন-৬৯ নোয়াপাড়া, মিরাবাজর তার নিজ বাসভবনে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপশহর শাহজালাল রহ. ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী। দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট আইনজীবী এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী আইন পেশার পাশাপাশি মানুষের সেবায় নিয়োজিত। শুধু মানব সেবা নয় তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দুধরচকী আরো বলেন আজ তার মাতার মৃত্যু বার্ষিকীতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক তাকে যেন জান্নাতুল ফিরদাউস দান করেন।

আলোচনা সভা শেষে খতমে কোরআন শরীফ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাজী হাফিজ আব্দুল কাদির, সিলেট মহা নগরীর ২৬নং ওয়ার্ডের আনজুমানে আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা ক্বারি আব্দুল খালিক, হাফিজ ক্বারি আব্দুর রহমান, ক্বারি সাব্বির আহমদ, এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী, এডভোকেট লুৎফা বেগম, মনজুর আহমদ, আব্দুল মালিক প্রমুখ। এছাড়াও এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যবৃন্দ।

শেষে এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরীর মাতার রুহের মাগফিরাত ও মিছবাহ উদ্দিন চৌধুরীর সুস্থতা কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

0Shares

সর্বাধিক ক্লিক