প্রচ্ছদ

এয়ারলাইন্স ক্লাব ওসমানী বিমানবন্দরের উদ্যোগে নববর্ষ উদযাপন

১৬ এপ্রিল ২০১৯, ০০:৪০

sylnewsbd.com

সিলনিউজ ডেস্ক :: এয়ারলাইনস ক্লাব ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার দুপুরে বিমানবন্দরের কনফারেন্স হলে আলোচনা সভা ও মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ। ক্লাব সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোর্শেদ ফখরুল চৌধুরীর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য ও বাংলা নববর্ষের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন ক্লাবের সহ-সাধারন সম্পাদক লাবনী দাশ, সাবেক সভাপতি রাগীব রহমান ও কোষাধ্যক্ষ তউসিফ ইসমাইল চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন বিপ্রজীত বিশাষ বাপ্পী, সৈয়দ ওয়ালীদ ইমাম, দিলওয়ার হোসেন, খালেদ মিয়া, নিতাই দাস, সালাউদ্দিন, কোরবান মিয়া, বাবুল মিয়া, দিলদার হোসেন, সাহান আহমদ, সুমন আহমদ, মন্নান আহমদ, সাহাব উদ্দিন, মুজিবুর রহমান, সোহেল মিয়া, কাহার উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে বাঙালি ঐতিহ্যের খাবার মাছ, ভাত, ভর্তা, শাকসবজি, ডাল প্রভৃতি দিয়ে মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয়। সাথে ছিল দই।

এ আয়োজনে ক্লাবের সকল সদস্যবৃন্দ ছাড়াও বিমানবন্দরে কর্তব্যরত গোয়েন্দা সংস্থা ডিজিএফআই, এনএসআই, সিভিল এভিয়েশন কর্মকর্তা, পুলিশ, আনসার সদস্যসহ বিমানবন্দর সংশ্লিষ্ট সবাই অংশ নেন।

এয়ারলাইনস ক্লাব ওসমানী বিমানবন্দরের উদ্যোগে আজকের আয়োজন সফল করতে সহযোগিতা ও অংশগ্রহণ করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ক্লাব সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমন।

13Shares

সর্বাধিক ক্লিক