এ কে মোমেনের সাথে সম্মিলিত সাংস্কৃতিক জোট নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নভেম্বর ২৯ ২০১৮, ২২:৫২

অনলাইন ডেস্ক : দেশের মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ড. এ কে আবুল মোমেনের মনোনয়ন প্রাপ্তিতে অভিনন্দন জানিয়েছে সম্মিলিত সাংস্কৃতিক জোট। বৃহস্পতিবার বিকেলে নগরীর হাফিজ কমপ্লেক্সে এ উপলক্ষে জোটের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে ড. মোমেন কে অভিনন্দন জানানো হয়।

এ সময় জোট নেতৃবৃন্দ বলেন, বিগত বিএনপি-জামাত দু:শাসনে দেশ যখন জঙ্গীবাদের মরণ ফাঁদে পরিণত ঠিক তখনই দেশের মুক্তিকামী জনতা আওয়ামীলীগকে তাদের রায় প্রদান করে বিপুল ভোটে রাস্ট্র পরিচালনার সুযোগ করে দেয়। এরই ধারাবাহিকতায় জাতির জনকের কন্যা জননেত্রি শেখ হাসিনা আজ বাংলাদেশকে বিশ্বের রোল মডেল হিসেবে তুলে ধরতে পেরেছেন। তাই অব্যাহত উন্নয়ন যাত্রা ধরে রাখতে টানা তৃতীয়বারের মতো আওয়ামীলীগকে ক্ষমতায় এনে অসাম্প্রদায়ীক বাংলাদেশের চেতনা সমুন্নত রাখতে হবে।

এ সময় ড. আবুল মোমেন বলেন, মুক্তিযুদ্ধে সংস্কৃতিকর্মীদের ভুমিকা ছিলো গুরুত্বপূর্ণ। তাছাড়া, দেশের যে কোনো জাতীয় সংকট এবং জঙ্গীবাদ মোকাবেলায় তাদের সাহসী পদক্ষেপ নি:সন্দেহে প্রশংসাযোগ্য। তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রমের বিস্তর তুলে ধরে সঙ্গীতের মাধমে দেশের সর্বত্র মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে সংস্কৃতিকর্মীদের প্রতি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট শহিদমিনার বাস্তবায়ন পরিষদের অন্যতম সদস্য, নাট্যজন এনামুল মুনির, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জয়নাল আবেদীন জুয়েল, সহ সভাপতি অজিত রায় ভজন, সিরাজ আনোয়ার, সাধারন সম্পাদক জামাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক শ্যামল কান্তি সোম, বাদশাহ গাজি, সাংগঠনিক সম্পাদক ডিকে জয়ন্ত, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক এইচ আর শাকিল, প্রচার সম্পাদক এম এইচ নিজাম, কার্যকরী সদস্য দেবব্রত রায় দিপন, সোমা নাগ,ফারুক আহমদ, বাবুল বৈদ্য ও অজয় বৈদ্য অন্তর প্রমুখ।

এদিকে, এর আগে সম্মিলিত সাংস্কৃতিক জোট নেতৃবৃন্দ নগরীর শহিদমিনার এলাকা ফুটপাত মুক্ত রাখার দাবিতে সিসিক মেয়র ও এসএসপি কমিশনার বরাবরে লিখিত দাবি জানান।
নগর ভবনে আবেদন গ্রহণ করে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী সংস্কৃতিকর্মীদের দাবির প্রতি একমত পোষণ করে, অচিরেই শহিদমিনার এলাকা হকার মুক্ত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
একই দাবিতে এসএমপি কমিশনারের পক্ষে আবেদন গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ। তিনি যথাশীঘ্রই অভিযান পরিচালিত হবে বলে উপস্থিত সংস্কৃতিকর্মীদের আশ্বস্থ করেন।



এ সংবাদটি 1061 বার পড়া হয়েছে.
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares



sylnewsbd.com

Facebook By Weblizar Powered By Weblizar

বিজ্ঞাপন

সর্বশেষ ২৪ খবর

………………………………….

বিজ্ঞাপনের জন্য নির্ধারিত

....................................................................................... ..........................................

add area

Post Archive

December 2018
S S M T W T F
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সিলেট আরও