প্রচ্ছদ

ওসমানীনগরে সাজানো চাঁদাবাজির মামলায় আটক ৩ জনের জামিন

০৯ আগস্ট ২০১৯, ২২:২২

sylnewsbd.com

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে সাজানো চাঁদাবাজির মামলায় ষড়যন্ত্রমূলকভাবে আটক ৩ জনকে জামিন দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার সিলেটের জেলা ও দায়রা জজ আদালতের মহামান্য বিচারক এ. কে. এম রাশেদুজ্জামান রাজার আদালতে তাদের জামিন দেওয়া হয়। আদালত থেকে জামিনের কপি কারাগারে যেতে বিলম্ব হওয়ায় আজ শুক্রবার (৯ আগস্ট) সকাল ৯টায় বাদাঘাট সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে তারা মুক্তি লাভ করেন।

জামিনপ্রাপ্তরা হলেন- সিলেট সদর উপজেলার নোয়াগাঁও সাদিপুর এলাকার শাকিল আলম খান (২১), নগরীর মাছিমপুর গ্রামের আবুল কালাম দীপু (২৮), দক্ষিণ সুরমার সিলাম ইউয়িনের শামসুল ইসলাম রুমন (২৫)।

উল্লেখ্য: গত ৫ আগস্ট সোমবার রাতে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় ট্রাক আটকে চাঁদা আদায়ের চেষ্টাকালে ৯৯৯ নাম্বারে ফোন করে আইনি সহযোগিতা চাইলে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে সাজানোভাবে তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ।

আদালতে মামলার বাদী মাগুরা জেলার শ্রীপুর থানার গরু ব্যবসায়ী আরিফ শেখ (৪০) জানান, ঘটনার দিন কয়েকজন সন্ত্রাসী তার গরুবোঝাই ট্রাক ছিনতাই করার চেষ্টা করলে তিনি ৯৯৯ এ কল করে জরুরী সহায়তা চান। কিন্তু ঘটনাস্থলে পুলিশ গিয়ে যাদের আটক করে তারা মূলত চাঁদাবাজ নয়। এলাকার শান্তিপ্রিয় মানুষ। পরে পুলিশের রোষানলে পড়ে তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন। বাদীর জবানবন্দীর পরিপ্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার বিজ্ঞ আদালত অভিযুক্তদের জামিন মঞ্জুর করেন।

সর্বাধিক ক্লিক