প্রচ্ছদ

কানে হেডফোন দিয়ে সাইকেল চালিয়ে ট্রোল হলেন ঈশান খট্টর

১৩ জানুয়ারি ২০১৯, ০২:০০

329

বিনোদন ডেস্ক :: মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় কানে হেড ফোন দিয়ে সাইকেল চালাচ্ছেন শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। সেই ছবি ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরায়। শুধু তাই নয়, ঈশান নিজেও কানে হেডফোন লাগিয়ে সাইকেল চালানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। তবে সমস্য ঈশানের সাইকেল চালানো নিয়ে নয়, ব্যস্ত রাস্তায় কানে হেডফোন লাগিয়ে সাইকেল চালানোর জন্য। যদিও ঈশানের কথায় তিনি ফিটনেসের জন্যই সাইকেল চালাচ্ছিলেন।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর অনেকেই প্রশ্ন তোলেন ঈশান স্কুলে পড়েন না। তাই নতুন করে ট্রাফিক আইন শেখানোর প্রশ্নই ওঠে না? অনেকে আবার বলেন, কেউ গান শুনতে শুনতে কী করে সাইকেল চালানোর সাহস দেখাতে পারেন? কেউ আবার জানান, ছবিটি তিনি মুম্বই পুলিসকে ট্যাগ করেছেন, যাতে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

এদিকে তাঁকে ট্রোল করার জন্য পাল্টা জবাবও দিয়েছেন ঈশান। ইশান লিখেছেন, ”এই বিষয়টা লক্ষ্য করার জন্য ধন্যবাদ। আমি সেসময় ফোন কল রিসিভ করেছিলাম। তবে যখন ফটোগ্রাফাররা বাইক নিয়ে ছবি তোলার জন্য যখন ধাওয়া করে, তখন সেটাও ঠিক নয়। ”

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির জন্য খবরের শিরোনামে উঠে এসেছিলেন ঈশান। জাহ্নবী কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল শাহিদের ভাই ইশান খট্টরকে। সম্প্রতি দাদা শাহিদ কাপুরের সঙ্গে কফি উইথ করণেও দেখা যায় ঈশানকে।

সর্বাধিক ক্লিক