প্রচ্ছদ

কোহলি-সরফরাজকে বিব্রতকর প্রশ্ন

২৪ মে ২০১৯, ০১:৪১

sylnewsbd.com

স্পোর্টস ডেস্ক :; সীমান্ত সমস্যার কারণে ভারত-পাকিস্তানের মধ্যে দীর্ঘদিন ধরেই দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। আইসিসির ইভেন্ট ছাড়া দুই চির প্রতিদ্বন্দ্বী দলের দেখা মেলে না।

প্রতিবেশী দেশ হয়েও দ্বিপাক্ষিক সিরিজ না খেলায় এ নিয়ে এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন ভারত ও পাকিস্তানের অধিনায়ক।

বৃহস্পতিবার ইংল্যান্ডে বিশ্বকাপের ১০টি দলের অধিনায়কদের নিয়ে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। সেই অনুষ্ঠানে এক প্রশ্নের জবাব দিতে আগ্রহ প্রকাশ করেননি পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

তবে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বলেন, ‘আমি এই উত্তর দেওয়ার যোগ্য মানুষ নই। সংবাদ সম্মেলনে এসে এই প্রশ্নের উত্তর দেয়ার অধিকার আমার নেই। এ ব্যাপারে ক্রিকেট বোর্ড ভালো জানে। আমার ব্যক্তিগত মতের সঙ্গে কিছু যায় আসে না!’

বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলেন, ‘ভক্তরা যেভাবে দেখেন সেভাবে কিন্তু খেলোয়াড়রা মাঠে খেলে না। খেলা শুরু হলে সবাই পেশাদার আচরণ করে।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিকে আলাদা করে দেখছি না। প্রত্যেক দল একে অপরকে হারাতে পারে, এটাই সৌন্দর্য্য। সব দল শক্তিশালী। তাই অন্য কোনো বিষয় নিয়ে ভাবলে মনোযোগে ব্যাঘাত ঘটবে।’

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

সর্বাধিক ক্লিক