প্রচ্ছদ

খেলাধুলা জঙ্গী-সন্ত্রাসমুক্ত মানবিক বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে: শোয়েব

১৩ জুলাই ২০১৯, ০২:১৪

sylnewsbd.com

সিলনিউজ ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, সমাজে যে নৈতিক অবক্ষয়ের ধারা শুরু হয়েছে সেখানে আদর্শ সংগ্রামের প্রয়োজন। নতুন প্রজন্মকে আদর্শ সংগ্রামে যুক্ত করে ক্রীড়াচর্চার মাধ্যমে সামনে নিয়ে আসতে হবে। খেলাধুলার মাধ্যমে শিক্ষার পাশাপাশি জঙ্গী, সন্ত্রাস ও মাদকমুক্ত মানবিক বাংলাদেশ গঠনে নতুন প্রজন্ম ইতিবাচক ভূমিকা রাখবে।

তিনি যুক্তরাজ্য প্রবাসী এক সময়ের কৃতি খেলোয়াড় শামীমুর রহমান জামিলের ক্রীড়াঙ্গণে পৃষ্ঠপোষকতার ভূয়সী প্রশংসা করে বলেন, তার মতো উদার ও খেলাধুলার প্রতি অন্যান্যরা আন্তরিক হলে সমাজ হবে সমৃদ্ধ। সমৃদ্ধ সমাজই সবার কাম্য।

তিনি শুক্রবার (১২ জুলাই) বিকেলে গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের ভুটিরাপাড়া এলাকাবাসী আয়োজিত হাডুডু প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ক্রীড়াসংগঠক জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও যুবনেতা আব্দুল মালিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষনাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ সভাপতি গোলাম কিবরিয়া, হাজি তমছির আলী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ওজি মো. কাউসার, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী খলকুর রহমান, কারি তোফায়েল আহমদ জিলু।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জমির আহমদ টুনু, জহির উদ্দিন, হাফিজুর রহমান তারেক, ফজলুল করিম ফয়ছল, মাহবুবুর রহমান রাজু, রেকল আহমদ প্রমুখ।

সর্বাধিক ক্লিক