প্রচ্ছদ

গোলাপগঞ্জে আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয় প্রাথমিক সমাপনী পরিক্ষায় শতভাগ পাশ করেছে

২৮ ডিসেম্বর ২০১৮, ২৩:০৫

329

সিলনিউজ ডেস্ক:প্রাথমিক সমাপনী পরিক্ষায় শতভাগ পাশ করেছে আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়।‌গোলাপগঞ্জ উপ‌জেলার ধারাবহর মাশা ম‌ডেল টাউনস্থ আ‌নোয়ার শাহজাহান প্রাথ‌মিক বিদ্যালয় বরাবরের মত এবারও (২০১৮ সালে) প্রাথমিক সমাপনী প‌রিক্ষায় শতভাগ সাফল্য অর্জন ক‌রে‌ছে। এবা‌রের পরীক্ষায় বিদ্যালয় থে‌কে ১২জন শিক্ষার্থী অংশগ্রহণ ক‌রে ১জন এ প্লাস (A+), ১০জন এ গ্রেড (A), ১জন এ মাইনাস (A-), পে‌য়ে কৃ‌তিত্ব অর্জন ক‌রে।

কৃ‌তিত্বপূর্ণ এ ফলাফ‌লের জন্য শিক্ষক, শিক্ষার্থী, প‌রিচালনা ক‌মি‌টি, অ‌ভিভাবকসহ এলাকাবাসী‌কে ধন্যবাদ জা‌নি‌য়ে‌ছেন বিদ্যাল‌য়ের প্র‌তিষ্ঠাতা আ‌নোয়ার শাহজাহান। ‌তি‌নি আশা প্রকাশ ক‌রে ব‌লেন শিক্ষক‌দের আন্ত‌রিকতার সা‌থে পাঠদান, অ‌ভিভাবক‌দের স‌চেতনতা ও প‌রিচালনা ক‌মি‌টির তদার‌কি থাকায় এমন কৃ‌তিত্বপুর্ণ ফলাফল অর্জন সম্ভব হ‌য়ে‌ছে। আগামী‌তে আ‌রো ভাল ফলাফ‌লের জন্য তি‌নি সকলের সহ‌যো‌গিতা কামনা ক‌রেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হুমায়ূন ও প্রধান শিক্ষক কাজী ইছমতি জাহান বিদ্যালয়ের সফলতার স্বাক্ষর ধরে রাখার জন্য এলাকাবাসী ও অভিভাবকদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

ব্রিটেন প্রবাসী লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান গোলাপগঞ্জের আমুড়া ইউনিয়নে ধারবহরের মাশা মডেল টাউনে ২০০৯ সালে ৪০ শতক জমির ওপর প্রতিষ্ঠা করেন ‘আনোয়ার শাহজাহান প্রাথমিক বিদ্যালয়’। ২০১২ সা‌লে প্রথমবা‌র প্রাথমিক সমাপ‌নি পরীক্ষায় অংশগ্রহণ ক‌রে শতভাগ সাফল্য অর্জন ক‌রে। এ ধারাবা‌হিকতায় প্র‌তি বছরই সমাপনী পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন ক‌রে আস‌ছে বিদ্যালয়‌টি। তিনি আরও বলেন সরকারী সহযোগিতা পেলে এ বিদ্যালয়কে গোলাপগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠে পরিনত করা সম্ভব।

সর্বাধিক ক্লিক