প্রচ্ছদ

ছাতকে সড়কে দূর্ঘটনায় আহত আ’লীগ নেতাকে দেখতে হাসপাতালে এমপি মানিক

১৬ জানুয়ারি ২০১৯, ০১:১৮

329

 

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:ছাতকে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যূর সাথে পাঞ্জা লড়ছেন গোবিন্দগঞ্জের দিঘলী কালিদাশ পাড়ার বাসিন্ধা, সাবেক ব্যবসায়ি ও প্রবীন আ’লীগ নেতা আলকাব আলী (৮৫)। গত শনিবার বেলা আড়াইটায় সুনামগঞ্জ প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ সাদা পুলের মুখে রাস্তা পারাপারের জন্য দাড়ানো অবস্থায় সিলেট থেকে সুনামগঞ্জের দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনি আহত হন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এসময় স্থানীয়রা ধাওয়া করে ধৃত বাসটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলমের পিতা আহত প্রবীন আ’লীগ নেতা আলকাব আলীকে দেখতে গত রোববার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তিন তলার ১১নং বেডে যান সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এমপি মানিক আহত আ’লীগ নেতার চিকিৎসার খোজ খবর নেন। এসময় আ’লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে আহতের পুত্র ও ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম বলেন, দূর্ঘটনার পর থেকে এখন পর্যন্ত তার বাবার জ্ঞান ফিরেনি। তিনি তার বাবার রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

সর্বাধিক ক্লিক