প্রচ্ছদ

অপরাধ দেখে শাস্তি হোক, অভিযোগ দেখে নয়
ছাত্রলীগের বিরুদ্ধে স্ট্যাটাস! লুফে নিল মিডিয়া !

১১ মে ২০১৯, ১১:০৫

sylnewsbd.com

প্রবাল চৌধুরী পুজন :: সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের এক নারী ডাক্তার ফেসবুকে আবেগপ্রবণ এক স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগের একটা ছেলেকে দেখলাম খুব দোষারোপ করেছেন। ছাত্রলীগের বিরুদ্ধে স্ট্যাটাস!!!

স্বাভাবিকভাবেই মিডিয়া বিষয়টা লুফে নিয়েছে, ভাইরাল করা হচ্ছে সেই স্ট্যাটাস!!! সবশেষে তো টি.আর.পি ফ্যাক্ট!!! যাইহোক ডাক্তার বলেছেন, ছেলেটি তাকে ছুরি হাতে ধাওয়া করে, রেইপ করার হুমকি দিয়েছে। ডাক্তারের ফেসবুক স্ট্যাটাসের সাথে ঘটনার সংশ্লিষ্ট ভিডিও ফুটেজ ও দেখলাম।

কিন্তু আশ্চর্যজনকভাবে ভিডিও ফুটেজে ছুরি হাতে ধাওয়া বা রেইপ করার হুমকি দেখলাম না। ছেলেটি গালাগালি করেছে সত্য, কিন্তু কোথাও দেখলাম না, ধাওয়া বা রেইপের হুমকি।

একইসাথে দেখলাম ছেলেটির সাথে থাকা অন্য একটি হাফপ্যান্ট পড়া ছেলে বারবার ডাক্তারদের অনুনয় করে বলছে “দয়াকরে আপনারা রোগীকে চিকিৎসা দিন, আমি তার পক্ষ থেকে সরি”!!! তাহলে কথিত ডাক্তার সাহেবা উনার ফেসবুক স্ট্যাটাসে বলেছিলেন যে, “আমি শত গালাগালি উপেক্ষা করেও রোগীকে চিকিৎসা দিচ্ছিলাম” এর সত্যতা কতোটুকু?

উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের জনৈকা ডাক্তারের স্ট্যাটাসের বিরুদ্ধে অভিযুক্ত ছাত্রলীগ নেতার স্ট্যাটাস ও দেখলাম। সেখানে সে দাবি করেছে যে, ডাক্তার খারাপ আচরণ করেছে, ডাক্তার নিজেকে সেনা কর্মকর্তার স্ত্রী পরিচয় দিয়ে নেত্রীকে নিয়ে কুটুক্তি করেছে।

এখন ভিডিওতে ডাক্তারের উদ্ধত আচরণ, যেমন রোগী দেখবো না, তাকে বেরিয়ে যেতে বলুন। ছাত্রলীগ নেতার গালাগালি ছাড়া আর কিছুই চোখে পড়ে নাই। এখন উচিৎ ঘটনার সময়ের ভিডিও ফুটেজ চেক করে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া।

পরিশেষে একটাই কথা, অপরাধ দেখে শাস্তি হোক, অভিযোগ দেখে নয়।

সর্বাধিক ক্লিক