প্রচ্ছদ

জকিগঞ্জে দাফনের আগে যুবকের লাশ উদ্ধার, আটক ৪

০৯ নভেম্বর ২০১৮, ২০:৫৪

329

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে দাফনের আগে এক যুবকের মত্যু নিয়ে সন্দেহ সৃষ্টি হওয়ায় লাশ উদ্ধার করে সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি শুক্রবার বিকেলে কসকনকপুর ইউনিয়নের নোয়াগ্রামে ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কসকনকপুর ইউনিয়নের নোয়াগ্রামের মাহমুদুর রহমানের মাখনের ছেলে ছাদ উদ্দিন সাদ্দাম (৩০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে শুক্রবার এলাকায় মাইকিং করা হয়। কিন্তু সাদ্দামের লাশ গোসল দিতে গিয়ে স্থানীয়রা তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান। পরে বিষয়টি জকিগঞ্জ থানা পুলিশকে জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে সাদ্দামের বড় ভাই জয়নাল আহমদ (৪৪), তার স্ত্রী সুলতানা বেগম (৩০), অপর আরেক ভাইর স্ত্রী রিনা বেগম (৪০) ও জয়নালের শাশুড় গোটারগ্রামের আব্দুর রউফকে (৫০) হত্যায় জড়িত সন্দেহে আটক করে জকিগঞ্জ থানা পুলিশ।

জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোস্বামী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা হত্যাকান্ড। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাদ্দামের বড় ভাই, দুই ভাবী, ভাইয়ের শাশুড়কে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

0Shares

সর্বাধিক ক্লিক