প্রচ্ছদ

তেলেগু ছবির নায়িকা বাংলাদেশের মেয়ে

০৮ জুন ২০১৯, ১৩:৪১

sylnewsbd.com

বিনোদন ডেস্ক :: বাংলাদেশের মেয়ে মেঘলা মুক্তা। ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। গত বছর দেশের গণ্ডি পেরিয়ে অভিষেক ঘটে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনয় করেন শিবা গণেশ পরিচালিত ‘সাকালাকালা ভাল্লাবুডু’তে। অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে সবার নজর কাড়েন মেঘলা।

তারই ধারাবাহিকতায় এবার মেঘলা মুক্তা অভিনয় করছেন ‘ইয়্যারা চ্যারা’ নামের নতুন আরও একটি ছবিতে। সুমনের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন তামিল নায়ক শ্রীকান্ত। এরই মধ্যে ছবির প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে বলে জানান এই অভিনেত্রী।
মেঘলা মুক্তা বলেন, ‘ছবির গল্পটি ভৌতিক। এরই মধ্যে প্রায় ৭০ ভাগ কাজ শেষ করে দেশে ফিরেছি। হায়দরাবাদের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। কিছু দিন পর ছবির বাকি কাজ শুরু হবে। নতুন এ কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। ছবিটি নির্মিত হচ্ছে শ্রী সুমন ভেনকাটাডরি প্রোডাকশনস হাউজের ব্যানারে। প্রযোজনা প্রতিষ্ঠানের লোকজনও আমার কাজ দেখে বেশ খুশি। আশা করি, খুব শীঘ্রই তেলেগু ইন্ডাস্ট্রিতে আমার একটা শক্ত অবস্থান তৈরি হবে।’

এদিকে চলতি বছরের ১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে মেঘলা মুক্তা অভিনীত ‘সাকালাকালা ভাল্লাবুডু’ ছবিটি। এতে তার বিপরীতে আছেন তানিস্ক রেড্ডি। ছবিটি প্রযোজনা করেছে সিমহা ফিল্মস অ্যান্ড ইউভান টুরিং টকিস। রোমান্টিক অ্যাকশন-কমেডি ধাঁচের এই ছবিতে মেঘলা মুক্ত অভিনয় করেন পুলিশ অফিসারের মেয়ের চরিত্রে।

সর্বাধিক ক্লিক