প্রচ্ছদ

দক্ষিণ সুনামগঞ্জে বিদ্রোহী সহ ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৩

329

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: মনোনয়ন দাখিলের শেষ দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন , ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৪ জন সহ মোট ১৩ জন প্রার্থী উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে মনোনয়ন দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ১ জন ও আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী ১ জন এবং বিএনপির নেতৃস্থানীয় পর্যায়ের ২জন প্রার্থী হয়েছেন।ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ৫ জন, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৪ জন মনোনয়ন দাখিল করেছেন।

সোমবার সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাচন অফিসারের কার্যালয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ অনুসারীদের নিয়ে মনোনয়ন দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকারীদের মধ্যে রয়েছেন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সদস্য রেজাউল আলম নিক্কু,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ,জেলা বিএনপির সহ-সভাপতি আনসার উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীদের মধ্যে রয়েছেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান,সাবেক ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন জাকির, মোহাম্মদ শহিদুল হক, কামাল পারভেজ। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা বেগম,নারী নেত্রী খাইরুন নেছা,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা বেগম,রফিকা মুকিব,আওয়ামী নারী নেত্রী দুলন রানী তালুকদার।

সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ বলেন,জনগণের ভালোবাসার টানে নির্বাচন এলাম।আশা করি সুন্দর ও সুষ্টুভাবে নির্বাচন হলে জনগণ আবারো আমাকে তাদের প্রতিনিধি হিসেবে মনোনীত করবেন।

বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম বলেন,বিগত ৫ বৎসর আমাদের ভাটি অঞ্চলের রুপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান মহোদয়ের নির্দেশনায় উপজেলায় বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড করেছি।আশা করি জনগণ এবারো আমাকে বিপুল ভোটে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন।এবং উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।

সর্বাধিক ক্লিক