প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা- ছাতকে সাংবাদিকসহ বিএনপির ৬ নেতা-কর্মীকে জেল হাজতে প্রেরণ

জানুয়ারি ০৪ ২০১৯, ০০:৩৮

 

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:ছাতকে আওয়ামীলীগের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাংচুর ও কার্যালয়ে অগ্নিসংযোগের অভিযোগে দায়েরি মামলায় স্থানীয় এক সাংবাদিকসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৬জন নেতা-কর্মীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছেন আদালত। বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালত (ছাতক জোন)’র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের মরহুম আবদুল কাদিরের পুত্র, ছাতক প্রেসক্লাব সদস্য, দৈনিক ডেসটিনি পত্রিকার সুনামগঞ্জ জেলা সমন্বয়ক ও ছাতক উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলী, মোহনপুর-তেরাপুর গ্রামের আমরুজ আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারন গ্রামের নুর মিয়ার পুত্র বদরুল হুদা বদর, শফিক মিয়ার পুত্র রাজু মিয়া, ছায়াদ মিয়ার পুত্র লায়েক মিয়া ও জালালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র আমিন উদ্দিনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
২৭ ডিসেম্বর রাতে ধারনবাজারে আওয়ামীলীগের নৌকা প্রতীকের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাকের রহমান বাবুল বাদি হয়ে ৫০ জনের নাম উল্লেখসহ ৩০ জনকে আজ্ঞাত আসামি করে নাশকতার অভিযোগে ২৮ ডিসেম্বর ছাতক থানায় একটি মামলা (নং-১৬) দায়ের করেন।
এদিকে ছাতক প্রেসক্লাব সদস্য, দৈনিক ডেসটিনি পত্রিকার সুনামগঞ্জ জেলা সমন্বয়ক ও ছাতক উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলীকে আসামি করে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক যৌথ বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য শাহ মোহাম্মদ আলী মুজিব, নাজমুল ইসলাম, আরিফুর রহমান মানিক, হেলাল আহমদ, মাহবুব আলম, সদরুল আমীনসহ নেতৃবৃন্দরা সাংবাদিক মোশাহিদ আলীকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দ্রæত এ মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান।



এ সংবাদটি 775 বার পড়া হয়েছে.
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 66
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    66
    Shares



sylnewsbd.com

Facebook By Weblizar Powered By Weblizar

বিজ্ঞাপন

সর্বশেষ ২৪ খবর

………………………………….

বিজ্ঞাপনের জন্য নির্ধারিত

....................................................................................... ..........................................

add area

Post Archive

January 2019
S S M T W T F
« Dec    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সিলেট আরও