প্রচ্ছদ

বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন : এমপি মানিক

০৬ ডিসেম্বর ২০১৮, ২১:২৯

329

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন। আর কোন সরকার মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করেনি। তাই রক্তের দামে কেনা বঙ্গবন্ধুর বাংলাদেশে যেন পাকিস্তানি প্রেতাত্মা, একাত্তরের ঘাতক রাজাকারের দল ক্ষমতায় আসতে না পারে সে জন্য মুক্তিযোদ্ধাদের সতর্ক থাকতে হবে।’

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

মুক্তিযুদ্ধের সংগঠক ও এমএনএ আব্দুল হকের কবর ছাতক শহর থেকে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত দোয়ারা উপজেলার হকনগরে স্থানান্তর করা হবে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন এবং এতে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা করেছেন।

বৃহস্পতিবার ছাতকে হানাদার মুক্ত দিবস উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভা শেষে ছাতক মুক্ত দিবস উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালীতে এমপি মানিক ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক কমান্ডার আলহাজ্ব গোলাম মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত মুক্ত দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সাবেক পৌর চেযারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, নূরুল আমিন।

বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার স্বরাজ কুমার দাস, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, রজব উদ্দিন, সিরাজ উদ্দিন, মন্তাজ আলী, আজর আলী, আব্দুল কাইয়ূম, শুকুর আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল প্রমুখ।

সর্বাধিক ক্লিক