প্রচ্ছদ

বন্যার্তদের পাশে ছিলেন পাশে আছেন এমপি পীর মিসবাহ

১৪ জুলাই ২০১৯, ২১:৩৫

sylnewsbd.com

সুনামগঞ্জ প্রতিনিধি ::: সদর উপজেলার সুরমা ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।

রবিবার (১৪ জুলাই) দুপুরে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত উপজেলা প্রশাসনের আয়োজনে ৩০০ পরিবারের মধ্যে শুকনো খাবার প্যাকেট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা নুসরাত ফাতিমা, সুরমা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছাত্তার ডিলার, সদর উপজেলার প্রকল্প কর্মকর্তা মানিক মিয়া, জেলা জাতীয় পার্টির নেতা হাজী হেলাল, জসিম উদ্দিন সরকার, সাজ্জাদুর রহমান সাজু ,মো.ফারুক মিয়া, সিরাজুল ইসলাম, ইকবাল হোসেন,ময়না মিয়া,মোকাব্বির মিয়া প্রমুখ।
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি দুর্যোগ মোকাবেলায় সকলকে একযোগে বন্যার্তদের পূণর্বাসনে শৃঙ্খলার সাথে কাজ করার উদাত্ত আহবাণ জানিয়েছেন। এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে আমাদের সবার উচিত যার যা কিছু আছে তা নিয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানো।সবার কাছে ত্রাণ প্রত্যেক মানুষকে আমরা দিতে পারি সেটা আমাদেরকে নিশ্চিত করতে হবে।

তিনি বলেছেন,অতীতে বাংলাদেশ সকল ধরনের দুর্যোগ মোকাবেলা করেছে। সরকার সবসময় জনগনের পাশে ছিল আছে এবং থাকবে। সুনামগঞ্জে বন্যা যদিও নতুন কোন দুর্যোগ নয় তারপরও এবারের বন্যা একটু ব্যতিক্রম। পাহাড়ী ঢলে জেলার উচু এলাকার পাশাপাশি নিম্নাঞ্চলও প্লাবিত হয়েছে। তারপরও বলবো কেউ হতাশ হবেননা। কারণ সুনামগঞ্জ জেলায় ত্রাণের কোন ঘাটতি নেই। তিনি বলেন,সরকারের ত্রাণভান্ডার মজুদ আছে। সরকার ও প্রশাসনের প্রত্যেকটি বিভাগ সক্রিয় আছে। সকল জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতাকর্মী ও স্বেচ্ছাসেবীদেরকে সাথে নিয়ে প্রশাসনকে সমন্বিতভাবে কাজ করতে হবে।

উল্লেখ্য, তিন শতাধিক পরিবারের মধ্যে দশ কেজি করে চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দুই কেজিন চিড়া, এক কেজি চিনি, এক কেজি লবণ, ৫০০ গ্রাম নুডলস দেয়া হয়।

সর্বাধিক ক্লিক