প্রচ্ছদ

বলিউডে অভিষেক হচ্ছে প্রিয়াঙ্কার বর নিকের?

১৬ এপ্রিল ২০১৯, ০০:০৫

sylnewsbd.com
মার্কিন গায়ক নিক জোনাস ও তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

বিনোদন  ডেস্ক :: গত বছরের শেষ মাসে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেই থেকে প্রিয়াঙ্কার বর ভারতের প্রতিটি ঘরেই পরিচিত মুখ। ভারতে মার্কিন গায়ক ও গীতিকারের রয়েছে প্রচুর ভক্ত-অনুরাগী। তাঁদের ইচ্ছে, বলিউডে অভিষেক হোক নিকের।

নির্মাতা-প্রযোজক করণ জোহর সম্প্রতি টুইটারে ঘোষণা দিয়েছেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর তৃতীয় কিস্তি নির্মাণ করা হবে। বলেছেন, এই ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করতে পেরে তিনি উত্তেজিত, গর্বিত।

এই ঘোষণার পরেই করণ জোহর ও নিক জোনাস ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একে অন্যকে অনুসরণ করেন। অবিশ্বাস্য, তাই না?

এর পরেই উত্তেজিত ভক্তরা তাঁদের ইচ্ছে প্রকাশ করা শুরু করেন। তাঁরা চান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার থ্রি’ দিয়ে বলিউডে অভিষেক হোক নিক জোনাসের। নিকের অভিষেক সিনেমা যে সুপারহিট হবে, সে বিষয়ে সন্দেহ নেই অনুরাগীদের।

প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর গায়ক স্বামী নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন।

কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরছেন পিসি।

0Shares

সর্বাধিক ক্লিক