প্রচ্ছদ

বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যু সিডনিতে

২১ এপ্রিল ২০১৯, ১৫:৫৩

sylnewsbd.com

সিল-নিউজ বিডি-আন্তর্জাতিক ডেস্ক :: অস্ট্রেলিয়ার সিডনিতে আজ রোববার এক বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যু ঘটেছে। স্থানীয় সময় ভোর ৪টার দিকে নিজ বাড়ি থেকে সৈয়দা নিরুপমা (৩৫) নামের এই বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, এক পারিবারিক বন্ধুর ফোনে নিরুপমার মৃত্যুর বিষয়টি জানতে পেরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। সিডনির মিন্টো এলাকার বাড়ির গ্যারেজ থেকে পুলিশ তাঁর লাশ খুঁজে পায়। এ সময় বাড়ির ভেতর থেকে নিরুপমার ৬ ও ১০ বছর বয়সী দুই সন্তানকে উদ্ধার করে পুলিশ। নিরুপমার স্বামী আলতাফ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। তবে এ ঘটনার কোনো কারণ এখনো জানায়নি পুলিশ।সৈয়দা নিরুপমা। সিডনিতে আজ তাঁর রহস্যজনক খুন হয়েছে। ছবি, নিরুপমার ফেসবুক থেকেসৈয়দা নিরুপমা। সিডনিতে আজ তাঁর রহস্যজনক খুন হয়েছে। 

স্থানীয়রা এই প্রতিবেদককে জানিয়েছেন, নিরুপমা ও আলতাফ দীর্ঘ ৭-৮ বছর ধরে বাংলাদেশি অধ্যুষিত মিন্টো এলাকার এই বাড়িটিতে বাস করতেন। আলতাফ অস্ট্রেলিয়ায় একটি সরকারি চাকরি করেন। তাঁর বাড়ি বাংলাদেশের পুরান ঢাকায়। নিরুপমা ঘরে থেকেই মিষ্টি তৈরি করে স্থানীয় বাংলাদেশিদের কাছে সরবরাহ করতেন। প্রতিবেশীদের কাছে নিরুপমা ও তাঁর পরিবারের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। পুলিশের কাছেও পরিবারের কোনো সদস্যের বিরুদ্ধে আগেকার কোনো অপরাধের রেকর্ড নেই।

স্থানীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এক প্রতিবেশী অবাক হয়ে বলেন, ‘আমরা এমন কিছু ভাবতেই পারছি না। কারণ তাঁরা খুব ভালো মানুষ।’ এদিকে বাংলাদেশি নারীর রহস্যজনক মৃত্যুর খবর দ্রুত দেশটির গণমাধ্যমে ছড়িয়ে পড়লে শোক ছড়িয়ে পড়ে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

সর্বাধিক ক্লিক