প্রচ্ছদ

বিশ্বনাথ বিএনপির সহ-সভাপতি রুহেল গ্রেপ্তার

০৯ নভেম্বর ২০১৮, ২০:৪০

329

বিশ্বনাথ প্রতিনিধি :: বিষ্ফোরক দ্রব্য ও দ্রুত বিচার আইনের মামলায় সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার (০৯নভেম্বর) বিকেল ৫টারদিকে এসআই স্বাধীন সরকার, মামলার বাদী এসআই সবুজ কুমার নাইডুসহ থানার একদল পুলিশ তার নিজ গ্রামের বাড়ি বড়তলা থেকে তাকে গ্রেপ্তার করেন।

জানা গেছে, গত ১ সেপ্টেম্বর শনিবার রাত সাড় ৮টারদিকে হাঠাৎ করে বিশ্বনাথ উপজেলা সদরের পুরনো বাজারস্থ অটোরিকশা ষ্ট্যান্ড, নতুন বাজারস্থ লাইটেস ষ্ট্যান্ডসহ একই সময়ে চারস্থানে ৪টি ককটেল বিস্ফোরণ ঘটনানো হয়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও রাতভর উপজেলাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করে। পরে ৩ সেপ্টেম্বর রাতে থানা পুলিশের এসআই সবুজ কুমার নাইডু বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে জামায়াত-বিএনপির অজ্ঞাতনামা ৭০জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন, (মামলা নং ০১)।

গ্র্রেফতারের বিষয়ে সত্যতা জানিয়ে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, ককটেল বিষ্ফোরণের ঘটনায় দায়েরকৃত মালায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আরও একাধিক মামলা রয়েছে এবং শনিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানোর কথাও জানান তিনি।

0Shares

সর্বাধিক ক্লিক