প্রচ্ছদ

ব্যাংকিং সম্মেলনে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষকদের গবেষণাপত্র শ্রেষ্ঠ ছয়ে

০৯ নভেম্বর ২০১৮, ১৯:৪৩

329

সিলনিউজ ডেস্ক :: ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ ইন্সটিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) আয়োজিত ‘৭ম বার্ষিক ব্যাংকিং সম্মেলন-২০১৮’ এ শ্রেষ্ঠ ছয়টি গবেষণাপত্রের মধ্যে স্থান পেয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির তিন শিক্ষকের একটি গবেষণাপত্র।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জামাল উদ্দিনের নেতৃত্বে গবেষণা দলে অপর দুই শিক্ষক হলেন একই বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান ও সিনিয়র লেকচারার মোহাম্মদ সাইদুর রহমান।

শুক্রবার ইউনিভার্সিটির জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়েছে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জামাল উদ্দিন জানান, বিআইবিএম আয়োজিন এই সম্মেলন বাংলাদেশের ব্যাংকিং খাতে সবচেয়ে বড় সম্মেলন। সম্মেলনে তিনি গবেষণাপত্রটি উপস্থাপন করেন। গবেষণাপত্রের টাইটেল ছিল ‘ওয়ার্ক-ফ্যামিলি / ফ্যামিলি-ওয়ার্ক কনফ্লিক্ট অ্যান্ড সাবজেক্টিভ ওয়েল-বিং অব কমার্সিয়াল ব্যাংক এমপ্লয়িজ ইন বাংলাদেশ: দ্য মডারেটিং ইফেক্টস অব অর্গানাইজেশনাল সাপোর্টস’।

তিনি আরো জানান, দুই দিনব্যাপী এই সম্মেলনে ২২টি গবেষণাপত্রের মধ্যে ছয়টিকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়। তন্মধ্যে তাঁদের গবেষণাপত্রটিও ছিল। এই ছয়টি গবেষণাপত্র যুক্তরাজ্যভিত্তিক ‘জার্নাল অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং’ জার্নালে প্রকাশ করা হবে।

0Shares

সর্বাধিক ক্লিক