প্রচ্ছদ

মনোনয়ন জমা দিলেন আ’লীগ প্রার্থী চপল

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৬

329

সিলনিউজ ডেস্ক :: দলীয় নেতাকর্মীদের নিয়ে সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়রুল হুদা চপল। মনোনয়ন জমাদানকালে তার সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শফিউল আলমের কাছে দলীয় মনোনয়নপত্র জমা দেন।

এসময় খায়রুল হুদা চপলের সঙ্গে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট আফতাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আলী আমজাদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সদস্য সবুজ কান্তি দাস, নূরুল ইসলাম বজলু, জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট কল্লোল তালুকদার চপল, যুবলীগের সদর উপজেলা সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে প্রমুখ।

মনোনয়ন জমা দান শেষে আদালত এলাকায় তিনি সমর্থকদের নিয়ে সাধারণ মানুষদের সঙ্গে করমর্দন করে দোয়া প্রার্থনা করেন। এর আগে খায়রুল হুদা চপল নিজ বাসা থেকে প্রিয় মায়ের পা সালাম করে তার দোয়া নিয়ে ঘর থেকে বের হন।

সর্বাধিক ক্লিক