প্রচ্ছদ

মহাতারকা রজনীকান্তের মেয়ের বিয়ে আজ

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪

329

অনলাইন ডেস্ক :: আরেকটি চোখ ধাঁধানো রাজকীয় বিয়ের সাক্ষী হচ্ছে বিনোদন বিশ্ব। অভিনেতা ও ব্যবসায়ী বিশাগন ভানঙ্গামুদির সঙ্গে ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্তের কন্যা সৌন্দর্যের বিয়ে আজ। এটি তাঁর দ্বিতীয় বিবাহ।

আজ সোমবার সকালে চেন্নাইয়ের এমআরসি নগরে রজনীকান্তের বাড়িতে হাজির হন তাঁর দীর্ঘদিনের বন্ধু, পরিচালক-চিত্রনাট্যকার কমল হাসান ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ইডাপ্পাডি কে পালানিস্বামী। সিনেতারকা ও শিল্পপতিদের স্বাগত জানান রজনীকান্তের মেয়েজামাই ধানুশ।

গতকাল রোববার একটি ভিডিওতে পরিচালক কে এস রবিকুমারের ‘মুথু’ ছবির জনপ্রিয় ‘ওরুভান ওরুভান মুধালি’ গানের তালে পা মেলাতে দেখা যায় সুপারস্টার রজনীকান্তকে। ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

সকালে রজনীকান্তের বাড়িতে সুরকার অনিরুদ্ধ রবিচন্দর, আন্দ্রিয়া জেরেমিয়া, অদিতি রাও হায়দরিসহ শোবিজের অনেক তারকাকে দেখা গেছে। রজনীকান্তের পরিবারের মুখপাত্র রিয়াজ আহমেদের ‘বিফোরইউ মিডিয়া’র অফিশিয়াল টুইটার পেজ থেকে কলিউডের সবচেয়ে আলোচিত এই বিয়ের ছবি শেয়ার করা হয়েছে।

বর্ষীয়ান তেলেগু অভিনেতা মোহন বাবু ও তাঁর কন্যা লক্ষ্মী মাঁচু হায়দরাবাদ থেকে উড়ালপথে সৌন্দর্য ও বিশাগনের বিয়েতে হাজির হয়েছেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গীতিকার ভাইরামুথুকেও বিয়ের অনুষ্ঠানে দেখা গেছে।

এ ছাড়া রাজ্যের তথ্যমন্ত্রী কদম্বুর রাজুসহ রামকুমার, প্রভু, সেলভারাঘবন, বিক্রম প্রভু, নাকখেরা গোপাল, পি বাসু, কে এস রবিকুমার, কালাইপুলি এ থানু, এ সি শানমুঘম, মানজিমা মোহন, দয়ানিধি আজহাগিরি, শ্রীদেবী বিজয়কুমার, মদন কর্কির মতো তারকাও বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন।

আগেই অনুষ্ঠিত হয়েছে বিবাহপূর্ব অভিজাত অভ্যর্থনা। গেল শনিবার আয়োজিত হয় মেহেদি ও সংগীত অনুষ্ঠান। দুই আয়োজনেই সৌন্দর্য সেজেছিলেন অপরূপা দেবীর মতো। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে কয়েকটি ছবিও শেয়ার করেছেন সৌন্দর্য।

সৌন্দর্যের বাগদত্তা বিশাগনেরও এটি দ্বিতীয় বিবাহ। তিনি প্রথমে একটি পত্রিকার সম্পাদক কনিকা কুমারের সঙ্গে বিয়ে করেছিলেন, কিন্তু পরে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

অন্যদিকে ২০১০ সালে সৌন্দর্য ব্যবসায়ী আর অশ্বিনকে বিয়ে করেন। তাঁদের ঘরে একটি ছেলেসন্তানও রয়েছে। গত বছরই দুজনের বিবাহবিচ্ছেদ হয়। সূত্র : ডিএনএ

0Shares

সর্বাধিক ক্লিক