প্রচ্ছদ

মোমেনকে মনোনয়ন কেনার জন্য বললেন মহিত!

০৯ নভেম্বর ২০১৮, ১০:১৬

329

অনলাইন ডেস্ক :: আজ শুক্রবার থেকে শুরু হবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়নের আবেদন এবং জমা। এজন্য দলটির ধানমন্ডি কার্যালয়ে ৮ বিভাগের জন্য তৈরী করা হয়েছে পৃথক বুথ। নির্ধারিত সময়ের মধ্যে দেশের ৩০০ আসনে প্রার্থীদের মনোনয়ন দিতে তফসিল ঘোষণার আগেই দলীয় মনোনয়নের আবেদন ফরম বিক্রির ঘোষণা দেয় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

সিলেট-১ আসনে এবার আওয়ামী লীগের মনোনয়নের দৌড়ে আছেন বর্তমান সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত, তাঁর ভাই সাবেক রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন। দুজনেই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হলেও তাদের মধ্যে নেই কোন বিরোধ। দুজনই চান শেখ হাসিনা যাকে বলবেন তিনিই নির্বাচনে অংশগ্রহণ করবেন।

তাদের মধ্যে কতটুকু মিল রয়েছে তা আবারো বোঝা গেছে বৃহস্পতিবার বিকালে। ড. মোমেনের ঘনিষ্ট সুত্র জানিয়েছে- বিকাল ৩টার দিকে বড় ভাই মুহিত মোমেনকে ফোন করে বলেছেন শুক্রবারই দলের মনোনয়ন কেনার জন্য এবং মনোনয়ন কিনতে যে টাকার প্রয়োজন সেটাও মুহিত নিজে তাকে দিতে চান। এরজন্য তিনি চেকও রেডি করে রেখেছেন।

জানা গেছে- গতবারের চেয়ে এবার ৫ হাজার টাকা বারিয়ে দলীয় মনোনয়নের ফিস ৩০ হাজার টাকা নির্ধারণ করেছে আওয়ামী লীগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে গতকাল। ঘোষিত তফসিল অনুযায়ী আগমী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। মনোনয়ন সংগ্রহ এবং জমা দেওয়ার শেষ সময় দেওয়া হয়েছে ১৯ নভেম্বর পর্যন্ত। এছাড়া ২২ নভেম্বর মনোনয়ন পত্র বাছাই এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

0Shares

সর্বাধিক ক্লিক