প্রচ্ছদ

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৮

329

সিলনিউজ ডেস্ক :: আগামী বুধবার (১৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। এরপর আছে তিন ম্যাচের টেস্ট সিরিজ। আর এই পুরো সিরিজটিই সম্প্রচার করবে বাংলাদেশের চ্যানেল-৯।

১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এই সিরিজ চলবে ২০ মার্চ পর্যন্ত। পুরো সিরিজটি বাংলাদেশের টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে একমাত্র চ্যানেল-৯ সরাসরি সম্প্রচার করবে।

শুধু সরাসরিই নয়, পরবর্তীতে পুনঃপ্রচারও করা হবে ম্যাচগুলো। ওয়ানডে এবং টেস্টের প্রতিদিনের খেলা বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা থেকে পুনঃপ্রচার করা হবে।

বাংলাদেশের চ্যানেল-৯ ছাড়াও বিশ্বের বেশ কিছু চ্যানেলে প্রচার হবে এই সিরিজ। সিরিজটির আনুষ্ঠানিক সম্প্রচারক স্কাই স্পোর্টস। তাদের একাধিক চ্যানেলের মধ্যে স্কাই স্পোর্টস-১ এ দেখানো হবে সিরিজটি।

এছাড়া, স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস সিলেক্ট-১, স্টার স্পোর্টস সিলেক্ট-১ এইচডি’তেও দেখা যাবে সিরিজটি। অনলাইন টিভির মধ্যে হটস্টার, স্কাইগো ও ইয়োলো টিভিতেও দেখা যাবে খেলা।

এছাড়াও বিশ্বের আরও কিছু দেশে সিরিজটি সম্প্রচার করা হবে। উল্লেখযোগ্য সিবিএন ও আটিএন ক্রিকেট (কানাডা), উইলো টিভি (ইউএসএ), ওএসএন স্পোর্টস (মিডেল ইস্ট), সুপার স্পোর্টস (দক্ষিণ আফ্রিকা) এবং ফক্স স্পোর্টস (অস্ট্রেলিয়া)।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের পূর্ণ সূচি:

ওয়ানডে:
১৩ ফেব্রুয়ারি-সকাল ৭টা
১৬ ফেব্রুয়ারি-ভোর ৪টা
২০ ফেব্রুয়ারি-ভোর ৪টা

টেস্ট:
২৮ ফেব্রুয়ারি-ভোর ৪টা
৮ মার্চ-ভোর ৪টা
১৬ মার্চ-ভোর ৪টা

0Shares

সর্বাধিক ক্লিক