প্রচ্ছদ

যে কারণে ভাঙল পরী-তামিমের সম্পর্ক

১২ জুন ২০১৯, ১৭:৫১

sylnewsbd.com

বিনোদন ডেস্ক:: চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান ভাঙার খবর এখন সবার মুখে মুখেই। প্রায় দু বছর সম্পর্কের পর তাদের বিচ্ছেদ ঘটেছে। যদিও তারা গত ১৪ এপ্রিল বাগদান সেরেছেন, কিন্তু সেই আংটিও এখান আর নেই পরীর হাতে। কিন্তু হঠাৎ করেই কেন এমন বিচ্ছেদ?

এ বিষয়ে পরীমণি বলেন, আমি এটা একা বলতে পারব না। তাহলে দুজনকেই বলতে হবে। একতরফা বলা ঠিক হবে না। শুধু যেটুকু না বললেই নয়, সেটা হলো আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

অনেক দিন চলচ্চিত্র থেকে দূরে থাকার পর ‘বিশ্বসুন্দরী’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন পরীমনি। গুঞ্জন উঠেছে, চয়নিকা চৌধুরীর পরিচালনায় ওই ছবিতে পরীর কাজ করা নিয়ে তামিমের প্রচণ্ড আপত্তি ছিল। কিন্তু পরী তামিমের কথায় কর্ণপাত না করে ওই ছবিতে কাজ করেন। মূলত এটা নিয়েই তাদের সম্পর্কের চরম অবনতি ঘটে। আর সেটাই তাদের বাগদান ভেঙে দেওয়ার পথ দেখিয়ে দিল। তবে তামিমের সঙ্গে এ বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

সর্বাধিক ক্লিক