প্রচ্ছদ

‘শাকিবের জন্য বউ ও ছেলেমেয়ের নতুন কাপড় কিনতে পারিনি’

১৫ এপ্রিল ২০১৯, ১৫:০০

sylnewsbd.com
ঢালিউড কিং শাকিব খান। ফাইল ছবি

বিনোদন ডেস্ক :: ‘অনেক আশায় ছিলাম, শাকিব খানের নতুন কোনো ছবি মুক্তি পাবে। শুক্রবার থেকে টানা সোমবার হাউসফুল হবে। ব্ল্যাকে টিকেট বিক্রি করব। সেই টাকা দিয়ে বউ, ছেলেমেয়ের জন্য পয়লা বৈশাখের জামাকাপড় কিনব। তবে সবই মাটি হয়ে গেলো। শাকিবের জন্য কিনতে পারিনি ছেলেমেয়ের নতুন কাপড়।’ মধুমিতা হলের টিকেট চেকার মোহাম্মদ ফয়সাল ক্ষোভ প্রকাশ করে এনটিভি অনলাইনকে এসব কথা বলেন।

বাঙালির সবচেয়ে বড় উৎসব পয়লা বৈশাখ। ধর্ম-বর্ণ নির্বিশেষে সারা দেশে সর্বজনীনভাবে দিনটি উদযাপন করা হয়। নতুন পোশাক পরেন প্রায় সবাই। একশ্রেণির মানুষ রয়েছেন, যাঁরা এই দিনটি রাঙাতে সিনেমা হলে ভিড় জমান। তবে এ বছর পয়লা বৈশাখে শাকিব খানের কোনো চলচ্চিত্র মুক্তি না পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন সিনেমা হল মালিকরা।

শাকিব চাইলেই নতুন ছবি মুক্তি দিতে পারতেন জানিয়ে ফয়সাল বলেন, ‘আমরা জানি সব ছবির প্রযোজক শাকিব খান না। তবে তিনি যদি চাইতেন, তাহলে নতুন একটা ছবি মুক্তি দিতে পারতেন। আমরা সারা বছর খেয়ে না খেয়ে সিনেমা হলে পড়ে থাকি। বছরে দুটো ঈদ আর পয়লা বৈশাখের মতো উৎসবগুলোর জন্য। এই সময়টা ব্ল্যাক করে কিছু টাকা পাই। বউ, ছেলেমেয়ে নিয়ে আনন্দ করি। সম্পূর্ণ আনন্দটাই মাটি করে দিলেন শাকিব খান।’

সিনেমা হল মালিকদের নেতা মিয়া আলাউদ্দিন বলেন, ‘এখন এমন একটা সময় এসেছে, যেখানে শাকিব খানের ছবি ছাড়া দর্শক তেমন আসছে না। এ কারণে আমরা শাকিব খানের ছবি চালাতে আগ্রহী হই। আমরা বুঝি যে শাকিব প্রতি মাসে একটি ছবি মুক্তি দিতে পারবেন না। আশা করেছিলাম, পয়লা বৈশাখের মতো উৎসবে হয়তো তাঁর ছবি মুক্তি পাবে। কারণ, তাঁর দু-একটি ছবি শেষ হয়েছে, যা মুক্তি দেওয়া যায়।’

মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের দুটি চলচ্চিত্র ‘শাহেন শাহ’ ও ‘নোলক’। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। ‘নোলক’ ছবিটি পরিচালনা করেছেন রাশেদ রাহা। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও ববি।

3Shares

সর্বাধিক ক্লিক