সিলেটে কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগের উদ্বোধন

নভেম্বর ১৭ ২০১৮, ১৭:২২

খেলা ডেস্ক :: সিলেট জেলা’র ২০টি মাধ্যমিক স্কুল এর অংশগ্রহণে এই প্রথমবারের মতো ‘‘কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮’’ এর বর্ণাঢ্য শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের যৌথ আয়োজনে এবং কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় এই আয়োজনের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও উক্ত লীগের শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মনিরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি এম এ সাত্তার, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাহমুদ হোসেন শাহীন ও সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. আল-আমিন, ক্রীড়া সংগঠক আক্কাছ উদ্দিন আক্কাই ও মো. দুলাল হোসেন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র সভাপতি রুবেল আহমদ নান্নু, অংশগ্রহণকারী বিদ্যালয়সমূহের শিক্ষকবৃন্দ প্রমুখ।

উদ্বোধনী দিনের ১ম ম্যাচে দি এইডেড হাই স্কুল, সিলেট এর মুখোমুখি হয়েছে দনারাম উচ্চ বিদ্যালয়, ফেঞ্চুগঞ্জ, সিলেট। ২য় ম্যাচে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ গোলাপগঞ্জ, সিলেট এর মুখোমুখি হয়েছে হাজী মদরিছ আলী উচ্চ বিদ্যালয়, গোয়াইনঘাট, সিলেট। ৩য় ম্যাচে সৈয়দ কুতুব জালাল মডেল হাই স্কুল, দক্ষিণ সুরমা, সিলেট এর মুখোমুখি হয়েছে জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, বিয়ানীবাজার, সিলেট।

লীগের রোববারের (১৮ নভেম্বর) খেলার সময়সূচী:

সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়, সিলেট বনাম মঙ্গলচণ্ডী নিশিকান্ত মডেল উচ্চ বিদ্যালয়, ওসমানীনগর, সিলেটের মধ্যকার খেলা বেলা ২ টায়, পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, সিলেট বনাম বাংলাদেশ ব্যাংক স্কুল, সিলেটের মধ্যকার খেলা বেলা ৩ টায়, শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ, কোম্পানীগঞ্জ, সিলেট বনাম সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, সিলেটের মধ্যকার খেলা বেলা ৪ টায় অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।



এ সংবাদটি 549 বার পড়া হয়েছে.
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    6
    Shares



sylnewsbd.com

Facebook By Weblizar Powered By Weblizar

বিজ্ঞাপন

সর্বশেষ ২৪ খবর

………………………………….

বিজ্ঞাপনের জন্য নির্ধারিত

....................................................................................... ..........................................

add area

Post Archive

December 2018
S S M T W T F
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

সিলেট আরও