প্রচ্ছদ

সিলেটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দুই সাংবাদিক আহত

০৫ এপ্রিল ২০১৯, ১৯:২৫

sylnewsbd.com

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বাগবাড়ি এলাকায় গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে আহত হয়েছেন দুই সাংবাদিক। শুক্রবার (৫ এপ্রিল) দুপুর আড়াইটায় বর্ণমালা পয়েন্টে স্প্রেক্টা অক্সিজেন লিমিটেড নামের একটি দোকানে সিলিন্ডারে গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটে। এসময় সিলিন্ডার বিস্ফোরণে ঝলসে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা।

সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনের ফুলকি ও সিলিন্ডারের ফেটে পড়া অংশ পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশা ভেদ করে প্রায় একশ’ গজ দূরে একটি মোটর সাইকেলের উপর পড়ে। ওই মোটরসাইকেলে করে তখন এই সড়ক দিয়ে যাচ্ছিলেন চ্যানেল২৪-এর সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমেদ ও ভোরের কাগজের ফটোসাংবাদিক অসমিত অভি।

বিস্ফোরণে তারা দুজনই আহত হন। বর্তমানে তারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চ্যানেল২৪-এর সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমদ বলেন, ওই সড়ক দিয়ে যাওয়ার সময় হঠাৎ বিকট শব্দ শুনি। কিছু বুঝে ওঠার আগেই সিলিন্ডারের যন্ত্রাংশ আমাদের উপর এসে পড়ে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি। এখন এক্সরে করা হচ্ছে। এক্সের পর বুঝা যাবে শরীরের কোনো স্থান ভেঙেছে কিনা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিলিন্ডার ভর্তি একটি ট্রাক জব্দ করা হয়েছে।

সর্বাধিক ক্লিক