প্রচ্ছদ

সিলেটে বিটিভি’র ভূয়া পরিচয়ে নুরুল ইসলামের তেলেসমাতি !

০৩ মার্চ ২০১৯, ১৬:১৭

sylnewsbd.com

সিলনিউজ ডেস্ক :: সিলেটে বিটিভির ক্যামেরাম্যান পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে এক ফটোসাংবাদিকের বিরুদ্ধে। অভিযুক্ত ফটোসাংবাদিকের নাম নুরুল ইসলাম। বিটিভির ভুয়া ক্যামেরাম্যান পরিচয় দানকারী ঐ ফটোসাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে বিস্তর।

 

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী জনৈক ব্যবসায়ী জানায় বিটিভির ভুয়া ক্যামেরাম্যান নুরুল ইসলাম দীর্ঘদিন থেকে তাঁর প্রতিষ্ঠানে চাদা চেয়ে আসছিলো। পরে বিষয়টি নিয়ে সিলেটের সিনিয়র কয়েকজন সাংবাদিকের সাথে কথা বলে নুরুল ইসলাম ভুয়া ক্যামেরাম্যান বলে নিশ্চিত হয়েছি। তবে, তিনি বলেন, এখনও চাদা আদায়ে নুরুল ইসলামের চাপ অব্যাহত রয়েছে। তিনি শীঘ্রই বিষয়টি নিয়ে আইনী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে বিটিভি নিয়োগকৃত সিলেটের সহকারী চিত্র গ্রাহক রিম্রাটাই মারমা জানান, এই নামে সিলেটে বিটিভির কোনো ক্যামেরাম্যান কোনোকালে ছিলোনা। তিনি বলেন, বিটিভির ক্যামেরাম্যান পরিচয় দিয়ে কেউ যদি কোথাও এমন চাদাবাজি করে , সাথে সাথে থানায় তুলে দিয়ে আইনী ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান তিনি।

বিটিভির সিলেট জেলা প্রতিনিধি আজিজ আহমদ সেলিমের সাথে এ ব্যাপারে কথা বলতে চাইলে কয়েকবার ফোন দিয়েও রিসিভ না করায় মন্তব্য আদায় করা সম্ভব হয়নি।

সর্বাধিক ক্লিক