প্রচ্ছদ

সিলেট নগরীতে বসবাসরত জকিগঞ্জবাসীর সাথে দুধরচকীর মতবিমিয়

১১ জানুয়ারি ২০১৯, ২১:০১

329

সিলনিউজ ডেস্ক :: আসন্ন জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সাথে সিলেট নগরীতে বসবাসরতদের এক মতবিনিময় সভা নগরীর উপশহর বি-ব্লক এডভোকেট সিরাজুল হক এর বাসায় ১০ জানুয়ারী বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ এসোসিয়েশন সিলেটের সাধারন সম্পাদক এডভোকেট সিরাজুল হক, বারঠাকুরী আইডিয়াল একাডেমির সভাপতি ফখরুল ইসলাম মছনু, উপশহর সোসাইটির সভাপতি মতুজা আহমদ চৌধুরী, জকিগঞ্জ এসোসিয়েশন সিলেটের যুগ্ম সম্পাদক হারুন রশিদ, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন রাজু, সদস্য সুহেল আহমদ, আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ আনঞ্জুমানে আল ইসলাহ সিলেট মহানগরীর ২২ নং ওয়ার্ড শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল মুমিন, মোঃ নুরুজ্জামান বাবলু, সাংবাদিক কবি এম এ ওয়াহিদ চৌধুরী, মুফতি মাওলানা হুসাইন আহমদ, হাফিজ আবু ছায়িদ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন জকিগঞ্জবাসীর উন্নয়নে প্রিন্সিপাল হাফিজ মাছুম আহমদ দুধরচকী একজন যোগ্যব্যক্তি। তাই আমারা আপনার পাশে আছি, পাশে থাকবো ও সবধরনের সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ। তারা আরো বলেন আপনার মতো মানুষের প্রয়োজন আমাদের জকিগঞ্জ উপজেলা পরিষদে। হাফিজ মাছুম আহমদ দুধরচকীকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার অনুরোধ করেন বক্তাগণ। হাফিজ মাছুম আহমদ দুধরচকীকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চান জকিগঞ্জবাসী।

এ সময় দুধরচকী বলেন, আপনারা সবাই আমাকে নির্বাচন করার জন্য বলেছেন, আমি আসলে নির্বাচনের যোগ্য নয় তারপরও আপনাদের ভালোবাসা এবং আপনাদের মায়া মহব্বত আমার প্রতি দেখে আমি আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছি ও আপনাদের কাছে চির কৃতজ্ঞ।

সর্বাধিক ক্লিক