প্রচ্ছদ

সিলেট-১ আসনে জমিয়তের মনোনয়ন কিনলেন রইছ উদ্দিন

১৭ নভেম্বর ২০১৮, ১৭:৩৪

329

সিলনিউজ ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে অর্ধশত দলীয় মনোনয়নপত্র বিক্রি করেছে ঐতিহ্যবাহি ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।

মঙ্গলবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। মনোনয়নপত্র বিক্রয় উদ্বোধন করেন দলের মহাসচিব শায়খুল হাদীস আল­ামা নূর হোসাইন কাসেমী।

জানা গেছে গত তিন দিনে অর্ধশত মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে।

মর্যাদাপূর্ণ সিলেট-১ (মহানগর-সদর) আসনে শুক্রবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন হাফেজ মাওলানা মো: রইছ উদ্দিন।

এই আসনে জমিয়ত থেকে আরো দুজন ফরম কিনেছেন। তারা হলেন, মাওলানা শায়খ আব্দুল আজিজ, মুফতি আহমাদুল হক।

এছাড়া অন্যান্য আসনে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, সুনামগঞ্জ- ৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের জন্য মাওলানা এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী ও হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ। হবিগঞ্জ-২ (আজমিরীগঞ্জ-বানিয়াচং) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী। সিলেট- ৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জন্য জমিয়ত সহসভাপতি মাওলানা উবায়দুল­াহ ফারুকের পক্ষে দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন। সিলেট- ৪ (গোয়াইনঘাট, জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের জন্য মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী। সুনামগঞ্জ-২ (দিরাই-শাল­াহ) আসনে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ। সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী। সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে মাওলানা জামিলুর রহমান চৌধুরী।

সর্বাধিক ক্লিক