দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৪৮ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক ২

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৪৮ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক ২
দোয়ারাবাজার প্রতিনিধি :সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৪৮ বোতল বিদেশী মদসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামের হাবু মিয়ার ছেলে শাহীন মিয়া (২১) ও দক্ষিণ ডালিয়া গ্রামের আব্দুল মোমেনের ছেলে ফারুক মিয়া (২২)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে তেগাঙ্গা রাস্তার মুখে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেমের দিক নির্দেশনায় এসআই রাকিবুল হাছান এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই বজলুল করিম, এএসআই জামাল মিয়া, এএসআই সুমন মিয়া সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে একটি মোটরসাইকেলসহ ৪৮ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী শাহীন মিয়া ও ফারুক মিয়াকে আটক করে এবং তাদের সাথে থাকা একজন পালিয়ে যায়।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল হাশেম জানান, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এবং পলাতক আসামির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ