মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, জুন ১৬, ২০২২

মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামালগঞ্জস্থ মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র (১৯ জুন রবিবার) ২৯তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ২ টায় মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুর রবের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: জাহের আহমদের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মামুন খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ ফয়জুল হক চৌধুরী ও কুতুব জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী মো: ফয়েজ মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য মো: লিয়াকত মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মো: তানবির হোসেন রাব্বী, ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, ১ নং মোল্লারগাঁও ইউনিয়নের সদস্য জাকারিয়া আহমদ, একই ইউনিয়নের সদস্য হেলাল আহমদ, সদস্য ইমরান আহমদ, মহিলা সদস্য বকুল বেগম, মহিলা সদস্য হাসি রাণী, লিপি বেগম, সাবেক সদস্য সুজা চৌধুরী, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য জুনেদ আহমদ, দুলাল আহমদ, আব্দুল বাছিত জাকিরদার, ম্যানেজিং কমিটির সদস্য জাবেদ আহমদ জুনেদ, বিশিষ্ট মুরব্বী ও সালিশ ব্যক্তিত্ব বাচ্চু মিয়া, শেখ সালেক আহমদ, ফটিক মিয়া, ইমতিয়াজ আহমদ জগলু, মামুন আহমদ, কবির মিয়া, আহাদ মিয়া , ফরিক মিয়া, সাদিক আহমদ, মামুন আহমদ লাহিন আহমদ, বেলাল আহমদ, হেলাল আহমদ, ও সমাজসেবী বখতিয়ার আহমদ, সহকারী অধ্যাপক নীরাজিতা খানম, প্রভাষক ফয়জুল নাহার নাজমা, প্রভাষক মোহাম্মদ জাহাঙ্গীর আলম দোলন, প্রদর্শক মো: জাহাঙ্গীর আলম, সহকারী শিক্ষক সৈয়দ শাফওয়ান শহীর, সহকারী শিক্ষক মোল্লা মাহমুদ হানিফ, সহকারী শিক্ষক রুমা তালুকদার, সহকারী শিক্ষক মো: আব্দুল মতিন চৌধুরী, সহকারী শিক্ষক মো: নজরুল ইসলাম, সহকারী শিক্ষক মো: তাজুল ইসলাম, সহকারী শিক্ষক রেহেনা পারভীন মুক্তা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণীর শিক্ষার্থী মারুফ আহমদ। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গোয়ালগাঁও জামে মসজিদের ইমাম ও কতিব ইয়াকুব আলী। দোয়া শেষে এক শিরণী বিতরণ করা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ