অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অর্থ প্রদান

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২১

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির অর্থ প্রদান

দক্ষিণ সুরমায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে অর্থ সহায়তা প্রদান করেছে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি।

গত ২৯ মার্চ সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর দক্ষিণ সুরমার কায়েস্থরাইল এলাকায় ভয়াবহ অগ্নিকা-ে চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তাৎক্ষণিক নগদ অর্থ সহায়তা প্রদান করে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি। সমিতির প্রবাসী উপদেষ্টা মুরাদ আহমদ ও আতাউল হক শামীম, আব্দুল মালিক খান ইমরান সহ দেশি উপদেষ্টামন্ডলী, সমিতির সদস্যবৃন্দ, কায়েস্থরাইল এলাকাবাসী কাছ থেকে নগদ ৬৫ হাজার ৬০ টাকা উত্তোলন করে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুটি পরিবারকে ৩২ হাজার ৫ শত ৩০ টাকা করে প্রদান করা হয়।

অগ্নিকা-ে ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে তাৎক্ষণিক নগদ অর্থ সহায়তা প্রদানের পর দ্বিতীয় দফায় আবারো সহযোগিতার হাত বাড়িয়ে দেয় কায়েস্থরাইল সমাজ কল্যান সমিতি।

সমিতির উদ্দ্যোগে গত ৩০ মার্চ মঙ্গলবার ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে ১০ হাজার একশত টাকা প্রদান করা হয়।

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি জহির হোসেন রাসেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এজাজ উদ্দিন সানির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ করেন সমিতির সাবেক সভাপতি কফিল উদ্দিন আলমগীর। এসময় সমিতির উদেষ্টা মন্ডলীর সদস্য, কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সমিতির উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী সুয়েব উদ্দিন আহমদ ও কানাডা প্রবাসী আক্তার হোসেন তাদের উভয়ের দেওয়া ২০ হাজার দুইশত টাকা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারকে প্রদান করে কায়েস্থরাইল সমাজ সমিতি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ