অচিরেই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের কাছ থেকে সংগ্রামের ডাক আসবে : ফয়সল চৌধুরী

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

অচিরেই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের কাছ থেকে সংগ্রামের ডাক আসবে : ফয়সল চৌধুরী

সংবাদবিজ্ঞপ্তি

প্রয়াত নেতাকর্মীদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল করেছে সিলেটের বিয়ানীবাজার উপজেলার ৮নং তিলপাড়া ইউনিয়ন বিএনপি।

শুক্রবার বিকালে স্থানীয় পিরেরচক বাজারে এই কর্মসূচির আয়োজন করা হয়। এতে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে ধানের শীষ প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী।

সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট মাওলানা রশীদ আহমদ, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী আব্দুল মতলিব, উপজেলা যুবদলের সাবেক সভাপতি হাজী জসীম উদ্দিন, হাজী মজির উদ্দিন, হাজী ফুরকান আলী, মো. হিফজুর রহমান, হাজী আরমান আলী, আজিজুর রহমান, আব্দুল মতিন, হাজী নুর উদ্দিন, আসলম উদ্দিন বাবুল, মুহিবুল হক কটই, জমির উদ্দিন, রওয়াব আলী, নজরুল ইসলাম, শরফ উদ্দিন, জয়নুল ইসলাম তারা মিয়া ও চুনু মিয়ার স্মরণে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘আমাদের অনেক প্রিয়জন, অনেক নেতা ও কর্মী আমাদের ছেড়ে চলে গেছেন। তারা আজীবন জাতীয়তাবাদী রাজনীতির সাথে জড়িয়ে ছিলেন। বিএনপির পক্ষে গণমানুষের রাজনীতি করে গেছেন তারা। আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করছি।’

তিনি বলেন, ‘বর্তমানে সংকটময় সময় পার করছে বাংলাদেশ। চারদিকে অন্ধকার ঘিরে ধরেছে বাংলাদেশকে। ক্ষমতাসীনদের ন্যক্করজনক কর্মকা-ে মানুষ আজ অধিকার থেকে বঞ্চিত। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে অবিবেচকের মতো। সংখ্যালঘু মানুষের উপর আক্রমণ করছে ক্ষমতাসীনদের মদদপুষ্ট কিছু লোক। মানুষ আজ মুক্তি চায়। আর মুক্তির জন্য প্রয়োজন আন্দোলন। অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের কাছ থেকে সংগ্রামের ডাক আসবে। সেজন্য আমাদের প্রত্যেককে প্রস্তুত থাকতে হবে।’

তিলপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা কৃষক দলের সাবেক সভাপতি এম এ মছব্বির, বিয়ানিবাজার উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছরওয়ার হোসেন, মাথিউরা ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী কছির আলী, তিলপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নুরুল আমীন প্রমুখ।

তিলপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলাম খায়রুলের যৌথ পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সিনিয়র সদস্য সাইফুল ইসলাম সায়েক, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, বিএনপি নেতা জয়নাল আহমদ, মাহমুদুর রহমান, কামাল আহমদ, বলাই মিয়া, স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন পিরেরচক জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমান। দোয়ায় প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়। একইসাথে দেশ ও জাতির কল্যাণ কামনা করেন সবাই। এছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ