অতিথিদের খাবার ফেলে দিল এমপির রতনের ‘ছেলেরা’

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

অতিথিদের খাবার ফেলে দিল এমপির রতনের ‘ছেলেরা’

নিজেস্ব প্রতিবেদক :: স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সমর্থীত ছাত্রলীগের বিরুদ্ধে মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলনের অতিথিদের খাবার ফেলে দিয়ে নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে।

মধ্যনগর বাজারে সম্মেলন প্রস্তুতি কমিটির সাথে হাতাহাতি ও বাকবিতন্ডার ঘটনার ঘটে। তবে সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করে সম্মেলন সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সম্মেলন প্রস্তুত কমিটি।

জানা যায়, সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের আপ্পায়নের জন্য ৬০ হাজার টাকা খরচ করে নানা মুখরোচক খাবারো আয়োজন করেনে সংশ্লিষ্টরা। সম্মেলন বানচাল করতে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের লোকেরা নানা অপচেষ্টা চালায়। এক পর্যায়ে তারা সম্মেলনের মঞ্চের ব্যানার ছিঁড়ে ফেলতে টানাটানি করেন ছাত্রলীগের কর্মীরা।

এসময় আয়োজকদের সাথে হাতাহাতি ও বাকবিতন্ডার ঘটনাও ঘটে বলে জানান প্রতক্ষদর্শীরা। এক পর্যায়ে ছাত্রলীগ কর্মীরা অতিথিদের খাবার লাথি দিয়ে ফেলে সম্মেলনস্থল ত্যাগ করেন।

ছাত্রলীগের এমন কর্মকান্ডকে ন্যাক্কারজনক বলে অবহিত করে সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক গিয়াস উদ্দিন নূরী বলেন, রতন এমপির লোকেরা সম্মেলন বানচাল করতে চেয়েছিল। আমাদের নেতাকর্মীর সচেষ্টতায় তারা তা পারেনি। তাঁর ছেলেরা সম্মেলনের ব্যানার নিয়ে টানাটানি করে। এক পর্যায়ের অতিথিদের খাবার লাথি দিয়ে ফেলে যায়। এমন কর্মকান্ড কোনো সভ্য মানুষ করতে পারে না। আমি এর তীব্র নিন্দা জানাই। আগামীকাল এ নিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করবো।

এদিকে সিনিয়র নেতৃবৃন্দের হস্তকেক্ষেপে পরিবেশ শান্ত হওয়ায় সুষ্ঠভাবে সম্মেলন সম্পন্ন হয়।

মধ্যনগর বাজার সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গনে আয়োজিত সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, সিনিয়র সদস্য জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এন এনামুল কবির ইমন।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ