অনেকটা সুস্থ: নিজ হাতে খাবার খাচ্ছেন কামরান

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

অনেকটা সুস্থ: নিজ হাতে খাবার খাচ্ছেন কামরান

নিজস্ব প্রতিবেদক:: কোভিড-১৯ আক্রান্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। গত সোমবার প্লাজমা থেরাপি দেওয়ার পর থেকে তার শারীরিক অবস্থার উন্নতি হয়। বর্তমানে তিনি নিজ হাতেই খাবার খেতে পারছেন।

আজ শনিবার বিকেলে বদর উদ্দিন আহমদ কামরানের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ বদরুল ইসলাম চিকিৎসকের বরাত দিয়ে এসব তথ্য জানান।

তিনি বলেন, সিএমএইচে চিকিৎসাধীন বদরউদ্দিন আহমদ কামরানকে প্লাজমা দেওয়ার পর থেকেই তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এখন তার অক্সিজেনও কম লাগছে।

প্রসঙ্গত, বদরউদ্দিন আহমদ কামরান ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ৫ জুন সাবেক মেয়রের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ৬ জুন সকালে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় গত রবিবার সন্ধ্যায় তাকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে সিলেট থেকে ঢাকা নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার বিকেলে তাকে প্লাজমা থেরাপি দেওয়া হয়।

বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরানও করোনাভাইরাসে আক্রান্ত। গত ২৭ মে আসমা কামরানের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। তিনি বাসায় আইসোলেশনে আছেন। তবে বর্তমানে তার মধ্যে করোনার কোনও উপসর্গ নেই।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ