অপরাধীদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: জাসদ

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

অপরাধীদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: জাসদ

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ধর্ষণ, মাদক, দুর্নীতিবাজ ও তাদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলার লক্ষ্যে ও ধর্ষকদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১০ অক্টোবর) বিকেল ৪টায় সিলেট নগরীরর কোর্ট পয়েন্টে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি জাকির আহমদের সভাপতিত্বে ও মহানগর জাসদের সাধারন সম্পাদক নাজাত কবিরের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু ও সাধারন সম্পাদক রজন কান্তি গুপ্ত, মহানগর জাসদের যুগ্ন সম্পাদক প্রদীপ চৌধুরী, জেলা জাসদের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, মহানগর জাসদের প্রচার সম্পাদক বেলায়েত হোসেন পলিট, মহানগর জাসদ নেতা কামাল পাশা, বাংলাদেশ ছাত্রলীগ (বিসিএল) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি জাকির আহমদ বলেন, সিলেটসহ সারা দেশে ধর্ষণ অতিমাত্রায় বৃদ্ধি পেয়েছে। আইনের শাসন না থাকায় সরকার দলীয় ছত্রছায়ায় ধর্ষক বৃদ্ধি পাচ্ছে। যেখানেই ধর্ষক, সেখানেই সরকার দলীয় কেউ না কেউ জড়িত। আইনের শাসন প্রতিষ্ঠা করে দোষীদের দৃষ্টান্তুমূলক শাস্তি দিলে-তবেই অপরাধ কমে আসবে।

সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু বলেন, দেশে ধর্ষক, খুন, রাহাজানি বেড়ে গেছে। তাদের আইনের আওতায় এনে অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। না হয়- অপরাধীদের লামাগ টেনে ধরা সম্ভব হবে না। তিনি- মাদক, দুর্নীতিবাজ ও তাদের আশ্রয়দাতাদের আইনের আওতায় আনার দাবি জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ