অপশক্তির বিরুদ্ধে যুবলীগের সকল নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানালেন নিখিল

প্রকাশিত: ১০:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

অপশক্তির বিরুদ্ধে যুবলীগের সকল নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানালেন নিখিল

ডেস্ক

কুমিল্লায় পূর্বপরিকল্পিত জামাত ও মৌলবাদীদের প্রধান পৃষ্ঠপোষক সাজাপ্রাপ্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারেক রহমান সহ মির্জা ফখরুল গংদের বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।

সংখ্যালঘুদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে মিরপুর কেন্দ্রীয় মন্দির ও ঢাকা মহানগর উত্তর কেন্দ্রীয় মন্দির কর্তৃক আয়োজিত শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী জানান।

তিনি বলেন যুবলীগ সব সময় সংখ্যালঘুদের পাশে ছিলো, এখনো আছে, ভবিষ্যতে থাকবে, যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশে সকল অপশক্তির বিরুদ্ধে অগ্রনায়কের ভূমিকা পালন করবে । তিনি যুবলীগের সকল ইউনিটের নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

ঢাকা মহানগর উত্তর কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি নিথিশ কুমার সাহার সভাপতিত্ব , শিব শংকর সাহার সঞ্চালনায় এই সময়ে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু , উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান , কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো: মুক্তার হোসেন চৌধুরী কামাল , কেন্দ্রীয় সদস্য মোজাম্মেল হোসেন মিশু সহ মহানগর , ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ