অপু ছাড়া কাউকে লাইফ পার্টনার ভাবতে পারি না : মাহি

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২১

অপু ছাড়া কাউকে লাইফ পার্টনার ভাবতে পারি না : মাহি

বিনোদন ডেস্ক

সিলেটের অপু মাহমুদের সঙ্গে তার সংসার ভাঙার একমাসও হয়নি। এর মাঝেই গত ১১ জুন রাতে নিজের ফেসবুক ওয়ালে একটা ছবি পোস্ট করেন মাহিয়া মাহি। গুঞ্জনের সেই শুরু। ছবিতে মাহির পরনে কাতান, নাকে নাকফুল আর হাত ছিল মেহেদিরাঙা। ছবির ক্যাপশনে মাহিয়া লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। কেউ বলছেন, নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। তাঁর এক বন্ধুর নাম উল্লেখ করে কেউবা বলছেন, তাঁকে বিয়েই করে ফেলেছেন। যাঁকে নিয়ে এত গুঞ্জন, সেই মাহি কী বলছেন?

যোগাযোগ করা হলে সরাসরি বিয়ের এ খবর নাকচ করে দিয়েছেন ঢাকাই ছবির এই তারকা। বলেছেন- ‘অপু (মাহমুদ) ছাড়া কাউকে লাইফ পার্টনার হিসেবে ভাবতে আমি নারাজ। রাকিব সরকারসহ আমরা একটা গ্রুপ। এ রকম খবরে তার আর তার পরিবারের ওপর অনেক অ্যাফেক্ট করবে।’ মাহি জানান, রাকিব তাঁর খুব ভালো একজন বন্ধু।
মাহি ও অপুর বিয়ের ছবি। যা এখন শুধুই অতিত।

খোঁজ নিয়ে জানা গেছে, রাকিব সরকার একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তিনি গাজীপুরে থাকেন। বিভিন্ন সময়ে ফেসবুকে মাহির পোস্ট করা একাধিক ছবিতে রাকিবসহ আরও অনেককেই দেখা গেছে। মাহির ফেসবুক লাইভেও রাকিবকে দেখা গেছে।

রাকিব সরকারের নাম জড়িয়ে কেন বিয়ের খবর ছড়াল, জানতে চাইলে ঢালিউডের এই চিত্রনায়িকা বললেন, ‘জানি না। কিন্তু যারা এ খবর ছড়িয়েছে, তাদের চিহ্নিত করা হয়েছে। আমি বলব, আমার বন্ধুকে বিব্রত করে আমাদের পুরো গ্রুপের ভেতর একটা সমস্যা তৈরির চেষ্টা হচ্ছে।’ ভবিষ্যতে আবার সিদ্ধান্ত পাল্টাবে না তো? এমন প্রশ্নে মাহি বললেন, ‘কোনো সুযোগ নেই।’

এক মাসও হয়নি নিজেই সিলেটের অপু মাহমুদের সঙ্গে তার সংসার ভাঙার খবর দেন মাহিয়া মাহি।

এদিকে ২৫ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মাহি অভিনীত চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। এ ছবিতে তাঁর নায়ক শাকিব খান, পরিচালক অনন্য মামুন। এ সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, স্পর্শিয়া, রাশেদ মামুন অপু, শাহেদ আলী, সুমন আনোয়ার, সুষমা ও শামীম মৃধা প্রমুখ। সম্প্রতি সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ