অপূর্বর শিষ্য মেহজাবিন

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

অপূর্বর শিষ্য মেহজাবিন

বিনোদন ডেস্ক

হারমোনিয়াম নিয়ে বেশ গম্ভীরভাবে গলা সাধছেন জিয়াউল ফারুক অপূর্ব। তার পাশে বসে তবলা নিয়ে বেশ মনোযোগ দিয়ে সেটি আয়ত্ত করার চেষ্টা করছেন শিষ্য মেহজাবিন। এটি বাস্তবের কোনো ঘটনা নয়, নাটক ‘মধু সিং’-এর দৃশ্য এটি। ভালোবাসা দিবস কেন্দ্র করে নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ১২ ফেব্রুয়ারি রাত ৯টায়।

নাটকটির গল্প ভাবনা অপূর্বর। রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। এতে গুরু শিষ্যের ভূমিকায় অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। নাটকটির গল্প ও অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, মূলত এটি কমেডি ঘরানার গল্পের নাটক। দুজন সংগীতপ্রেমী মানুষের নির্ভেজাল কমেডির গল্প তুলে ধরার চেষ্টা হয়েছে এতে। তবে এটি সত্যি গানের প্রতি ভালোবাসা রেখেই গান শেখা কেন্দ্র করেই এ নাটকের গল্প এগিয়েছে। নির্মাতাকে আমার গল্প ভাবনা বলে দেওয়ার পর চমৎকারভাবেই নাটকটি লিখেছেন। আমি ও মেহজাবিন চেষ্টা করেছি গল্পানুযায়ী চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে।

মেহজাবিন বলেন, নাটকটির সংলাপ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সেই সঙ্গে অপূর্ব ভাইয়ার গল্প ভাবনাটাও আমার কাছে দারুণ লেগেছে। একটু ভিন্ন ধরনের চরিত্রে আমাদের দুজনকে দেখতে পাবেন দর্শক।’

এ ছাড়া বিশ্ব ভালোবাসা দিবসের একাধিক নাটক ও টেলিফিল্মে দেখা যাবে অপূর্ব ও মেহজাবিনকে। নাটকের পাশাপাশি অপূর্ব ‘যদি কিন্তু তবুও’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন শিহাব শাহীন। তবে মেহজাবিনকে শুধু নাটকেই অভিনয় করতে দেখা যায়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ