অবশেষে খুলে দেওয়া হলো ক্বীন ব্রিজ (ভিডিও)

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

অবশেষে খুলে দেওয়া হলো ক্বীন ব্রিজ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ক্বীন ব্রিজ খুলে দিতে বাধ্য হলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (২২ অক্টোবর)  রাত সাড়ে ৭ টায় ব্রিজ দিয়ে হালকা যান চলাচলের জন্য আবার উন্মুক্ত করে দেয়া হচ্ছে। কিন্তু ক্বীন ব্রিজ খুলে দিলেও ইঞ্জিনচালিত কোন যানবাহন এর উপর দিয়ে চলাচল করতে পারবে না।

গতকাল সোমবার রাতে নগর ভবনে দক্ষিণ সুরমার বিভিন্নস্তরের জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিমিয় শেষে সিটি মেয়র তাঁর এই সিদ্ধান্তের কথা জানান।

সিটি মেয়র বলেন, আমি এবং সুরমা নদীর দক্ষিণ পাড়ে অবস্থিত ৩টি ওয়ার্ডের ৪ জন সিটি কাউন্সিলর সহযোগে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে মঙ্গলবার থেকেই শুধুমাত্র রিক্সা, বাই সাইকেল এবং ভ্যান ও ঠেলাগাড়ি চলাচলের জন্য ব্রিজ খুলে দেয়া হবে।

সরাসরি >> খুলে দেওয়া হয়েছে সিলেটের ক্বীন ব্রিজপ্রতিবেদক : মো.নাঈমুল ইসলাম (Md.Naimul Islam)ক্যামেরায় : জুনেদ আহমদ (J E Juned Ahmed)

Posted by Syl News BD on Tuesday, October 22, 2019

কিন্তু কোন অবস্থাতেই ব্রিজের উপর দিয়ে ইঞ্জিনচালিত কোন যান চলাচল করতে দেয়া হবে না। এ ব্যাপারে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী খুবই সতর্ক এবং কঠোর থাকবে। এই সিদ্ধান্ত যথাযথভাবে বাস্তবায়নে সিটি মেয়র দক্ষিণ সুরমাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. আজম খান, প্যানেল মেয়র এ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সদর দক্ষিণ নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল হক অ্যাডভোকেট।

প্রসঙ্গত, গত ১ সেপ্টেম্বর থেকে কিন ব্রিজ দিয়ে সকল ধরনের যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছিল। সংস্কার কাজ করার জন্য সিটি করপোরেশন , সড়ক ও জনপথ বিভাগ ও ট্রাফিক বিভাগ মিলে বন্ধ ব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ রেখেছিল।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ