অবৈধ প্রবেশকালে কুলাউড়া সীমান্তে আটক ৩

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

অবৈধ প্রবেশকালে কুলাউড়া সীমান্তে আটক ৩

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ার শরীফপুর চাতলাপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় ৩ জনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের লালারচক সীমান্তের নো ম্যানস ল্যান্ডের একশ গজের ভেতর থেকে তাদের আটক করে বিজিবি শরীফপুর আমতলা ক্যাম্পের সদস্যরা। পরে রাত ৮টার দিকে আটকদের কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়।

বিজিবি জানায়, দুপুরে শরীফপুর আমতলা ক্যাম্পের বিজিবি ৪৬ ব্যাটেলিয়নের সহকারী কমান্ডার হাসিবুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল লালারচক সীমান্তের নো ম্যানস ল্যান্ড এলাকা থেকে তিন বাংলাদেশিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভারতীয় মুদ্রা ৩ হাজার ৪৫০ রুপি, ভারতীয় মোবাইল ও সিম, চকলেট ও কসমেটিক্স সামগ্রী জব্দ করে বিজিবি।

আটকরা হলেন- কুড়িগ্রামের পশ্চিম ছাদ গোলাপপুর এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে মো. রুবেল মিয়া, বগুড়ার পান্নাপাড়া এলাকার হাবিবুর মণ্ডলের ছেলে মো. আরিফুল মণ্ডল, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ এলাকার মৃত হাওলাদ সুত্রধরের ছেলে বাবু সুত্রধর।

বিজিবি আরও জানায়, রুবেল মিয়া ও আরিফুল মণ্ডল গত ১ বছর ধরে ভারতের ব্যাঙ্গালুরে একটি গার্মেন্টেসে চাকরি করছেন এবং বাবু সুত্রধর কিছুদিন আগে ভারতে তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। এ ঘটনায় বিজিবি ৪৬ ব্যাটেলিয়নের সহকারী কমান্ডার হাসিবুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বিজিবির ৪৬ ব্যাটালিয়নের (শ্রীমঙ্গল) অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক বলেন, ভিসা পাসপোর্ট ছাড়া অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা (নং-৪) দায়ের করা হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ