অসহায় মুমুর্ষ রোগীর জীবন বাচাতে রক্ত দান করুন : হাফিজ আহমদ মজুমদার এমপি

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

অসহায় মুমুর্ষ রোগীর জীবন বাচাতে রক্ত দান করুন : হাফিজ আহমদ মজুমদার এমপি

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার বলেছেন, সারাদেশে রেড ক্রিসেন্ট মানুষের বিশ্বাস আস্থা সহযোগীতায় মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। রক্তদান কোন দুঃসাহসিক কাজ নয়, ইহা একজন মানুষের শ্রেষ্ঠতম সদিচ্ছা। একজন সুস্থ মানুষের দেওয়া ১ ব্যাগ রক্ত বাচাতে পারে একজন দুর্ঘটনা কবলিত, দুর্যোগ পীড়িত, অসহায় মুমুর্ষ রোগীর জীবন। আসুন আমরা রক্ত দান করে মূল্যবান জীবন বাচাতে এগিয়ে আসি।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ব্লাড কালেকশনের জন্য সারাদেশে ৩টি মোবাইল বাস হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথাগুলো বলেন।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার সিলেট সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রে ইনচার্জ ডা: মো: আবু সালেহ খানের কাছে ব্লাড কালেকশনের জন্য সিলেটে বরাদ্দ ১টি মোবাইল বাস  হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জেনারেল সেক্রেটারি ফিরোজ সালাহ উদ্দিন, দেপুটি জেনারেল সেক্রেটারি রফিকুল ইসলাম, সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যকরি কমিটির সদস্য ও শ্রীহট্ট মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান ( সিলেটের দিনকাল ও সিলনিউজ বিডি) মস্তাক আহমদ পলাশ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ