আইডিএলসি’র নগদ লভ্যাংশ ঘোষণা

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

আইডিএলসি’র নগদ লভ্যাংশ ঘোষণা

অনলাইন ডেস্ক :;

দেশের সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের ৩৫ তম বার্ষিক সাধারণ সভা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের(বিএসইসি) নির্দেশনা মেনে অনলাইনে অনুষ্ঠিত হয়।

সভায়বাজারের নিম্নমুখী প্রবণতা এবং চলমান মহামারীর কথা মাথায় রেখে পরিচালনা পর্ষদের প্রস্তাবের সঙ্গে সামঞ্জস্য রেখে কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ৩৫% নগদলভ্যাংশ (শেয়ারপ্রতি৩.৫০টাকা) অনুমোদন করা হয়।

সভায় বলা হয়, শক্তিশালী প্রশাসনিক কাঠামো এবং গ্রাহক-কেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ার কারণে, আইডিএলসি আর্থিক বাজারে তাদের শীর্ষস্থান অব্যাহত রেখেছে।

সভার শুরুতে গ্রুপ কোম্পানি সেক্রেটারি মো. জোবাইর রহমান খান সকল সম্মানিত শেয়ারহোল্ডার এবং অন্যান্য অংশগ্রহণকারীদের স্বাগত জানান ও সম্মানিত পরিচালনা পর্ষদের সদস্যদের পরিচয় করিয়ে দেন।

সভায় আজিজ আল মাহমুদ, চেয়ারম্যান, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং অন্যান্য পরিচালকদের মধ্যে পরিচালক আতিকুর রহমান, মো. আবদুলওয়াদুদ, মাহিয়া জুনেদ, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. কামরুলহাসান, সৈয়দ শাহরিয়ার আহসান,স্বতন্ত্র পরিচালক নিয়াজ হাবিব ও মতিউল ইসলাম নওশাদ উপস্থিত ছিলেন।

এছাড়া সিইও ও ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান, সিএফও মাসুদ করিম মজুমদারসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ও কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ