‘আইপিএল প্রেমে’ মত্ত সাকিবের বিষয়ে কথা বলতে নারাজ নান্নু

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

‘আইপিএল প্রেমে’ মত্ত সাকিবের বিষয়ে কথা বলতে নারাজ নান্নু

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের হয়ে খেলা বাদ দিয়ে ‘আইপিএল প্রেমে’ মত্ত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলে ডাক পাওয়ায় দেশের হয়ে শ্রীলংকার বিপক্ষে টেস্ট খেলবেন না তিনি। বিসিবি সাকিবের আবেদন মঞ্জুরও করেছে। দেশের হয়ে না খেলে ছুটি নিয়ে আইপিলে সাকিবের খেলতে যাওয়ার খবর প্রকাশিত হওয়ার পর থেকেই সমালোচনা শুরু হয়েছে।

অন্যদিকে আইপিএলে সুযোগ পাওয়া আরেক তারকা পেসার মোস্তাফিজকেও ছুটি দেবে বিসিবি- এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার পরিচালক ও ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, শ্রীলংকার বিপক্ষে আমাদের টেস্ট সিরিজ ও আইপিএল একই সময়ে হবে। সাকিব আইপিএল খেলতে চায়। শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে একটি চিঠি দিয়েছে সে। আমরা তাকে অনুমতি দিয়েছি।

তবে সাকিবের দেশের হয়ে খেলা বাদ দিয়ে আইপিএল খেলার ব্যাপারে কোনো কথা বলতে রাজি নন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। শুক্রবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে আমি কোনো কথা বলতে চাই না। এটি নির্বাচক প্যানেলের বিষয় নয়।

প্রধান নির্বাচক আরও বলেন, এ প্রসঙ্গে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান বলে দিয়েছেন। এ ব্যাপারে আমি বলতে চাই না।

এদিকে শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। যেখানে সাকিবের পরিবর্তে আনা হয়েছে অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতকে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ